× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বেআইনিভাবে অটোরিকশা আটকের অভিযোগ, দুই এসআইয়ের বিরুদ্ধে মামলা

রাঙামাটি প্রতিবেদক

প্রকাশ : ১৮ মার্চ ২০২৪ ২১:৫৮ পিএম

আপডেট : ১৯ মার্চ ২০২৪ ০০:০৬ এএম

প্রবা ফটো

প্রবা ফটো

রাঙামাটিতে বেআইনিভাবে দুটি সিএনজি চালিত অটোরিকশা আটকের অভিযোগে রাঙামাটি কোতোয়ালি থানার পুলিশের দুই উপপরিদর্শকের (এসআই) বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে। আদালত রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপারকে (সদর সার্কেল) ৪৮ ঘন্টার মধ্যে তদন্ত রিপোর্ট দাখিলের নির্দেশ দিয়েছেন।

সোমবার (১৮ মার্চ) সকালে রাঙামাটি অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাহাব উদ্দীনের আদালতে মামলা করেন মো. বেলাল হোসেন নামে এক সিএনজি অটোরিকশার মালিক।

মামলার আসামিরা হলেন- কোতোয়ালি থানার এসআই ইরফান উদ্দিন রাজীব ও ক্য লাহ্ চিং মারমা।

রাঙামাটি জেলা পুলিশ সুপার (এসপি) মীর আবু তৌহিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলায় এজাহারে বলা হয়েছে, কোতোয়ালি থানার দুই এসআই ইরফান ও ক্য লাহ চিং গত ১৫ মার্চ দুপুর আড়াইটার দিকে ভেদভেদী সিএনজিস্টেশন থেকে কোনো ধরণের কারণ না দেখিয়ে সিএনজি অটোরিকশা দুটি আটক করেন। আটকের পর ২৪ ঘণ্টার মধ্যে আদালতে জব্দ তালিকা পাঠানোর কথা আইনে বলা থাকলেও, এসআই ইরফান উদ্দিন রাজীব ও ক্য লাহ্ চিং মারমা অটোরিকশা দুটি কোতোয়ালি থানায় নিয়ে যান। পরে মোটা অঙ্কের টাকা দাবি করেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট রাশেদ ইকবাল বলেন, ‘১৫ মার্চ দুপুরে ভেদভেদী থেকে দুইটি সিএনজি অটোরিকশা দুই পুলিশ কর্মকর্তা আটক করে। তারা কোন কারণে আটক করেছেন, সে ব্যাখ্যা ও বিজ্ঞ আদালতে তালিকা পাঠায়নি। এ ঘটনায় মামলার আবেদনটি বিজ্ঞ আদালত আমলে নিয়ে ৪৮ ঘণ্টার মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য সদরের সার্কেল এসপিকে নির্দেশ দিয়েছেন।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা