× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পার্কে ঘুরতে নিয়ে কলেজছাত্রীকে ‘ধর্ষণ’, যুবক গ্রেপ্তার

মধ্যাঞ্চলীয় অফিস

প্রকাশ : ১৯ মার্চ ২০২৪ ১৩:১১ পিএম

আপডেট : ১৯ মার্চ ২০২৪ ১৩:৪৭ পিএম

সোমবার বিকালে ধর্ষণ মামলার আসামি মো. কাউছার উদ্দিনকে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। প্রবা ফটো

সোমবার বিকালে ধর্ষণ মামলার আসামি মো. কাউছার উদ্দিনকে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। প্রবা ফটো

কিশোরগঞ্জে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. কাউছার উদ্দিন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১৮ মার্চ) বিকালে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে রাত সাড়ে ৩টার দিকে র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায় মো. আশরাফুল কবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের বিষয়টি জানান।

কাউছার উদ্দিন জেলার করিমগঞ্জ উপজেলার হাতড়াপাড়া এলাকার বাসিন্দা।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ওই শিক্ষার্থী এইচএসসি দ্বিতীয় বর্ষের। কলেজে আসা যাওয়ার পথে আসামি কাউছার উদ্দিনের সঙ্গে ওই ছাত্রীর পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে কাউছার চলতি বছরের জানুয়ারি মাসে কিশোরগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া এলাকার নেহাল গ্রিন পার্কে ওই ছাত্রীকে নিয়ে ঘুরতে যায়। বিকালের দিকে পার্কের ভেতর একটি পরিত্যক্ত ঘরে কাউছার ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন।

এ ঘটনায় ওই ছাত্রী নিজে বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা করেন। মামলার পর থেকে আসামি পলাতক ছিলেন।

আসামিকে আইনের আওতায় আনতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। পলাতক আসামির অবস্থান সম্পর্কে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামির অবস্থান নিশ্চিত করে র‌্যাব। কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-১০ এর যৌথ অভিযানে সোমবার বিকালে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

অধিনায়ক মো. আশরাফুল কবির বলেন, ‘র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে কাউছার উদ্দিন ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আসামির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে তাকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা