× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে ফেলল দুর্বৃত্তরা

লক্ষ্মীপুর প্রতিবেদক

প্রকাশ : ১৯ মার্চ ২০২৪ ১৯:৩৪ পিএম

আপডেট : ১৯ মার্চ ২০২৪ ১৯:৫৩ পিএম

 হাসপাতালে চিকিৎসাধীন যুবলীগ নেতা কামাল হোসেন। প্রবা ফটো

হাসপাতালে চিকিৎসাধীন যুবলীগ নেতা কামাল হোসেন। প্রবা ফটো

লক্ষ্মীপুরে কামাল হোসেন নামে এক যুবলীগ নেতাকে রড দিয়ে পিটিয়ে ও চোখ উপড়ে ফেলার ঘটনা ঘটেছে। তবে মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। আর পুলিশ কাউকে আটক করতেও পারেনি। 

এর আগে সোমবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের নন্দীগ্রাম এলাকায় দুর্বৃত্তরা কামালের ওপর অতর্কিত হামলা চালায়। 

কামাল বশিকপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও স্থানীয় পোদ্দার বাজারের ফল ব্যবসায়ী। তিনি নন্দীগ্রামের আবুল হাশেমের ছেলে। কামাল বশিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম জিহাদীর অনুসারী হিসেবে পরিচিত। জিহাদী জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান ও ছাত্রলীগ নেতা রাকিব হোসেন হত্যা মামলার প্রধান আসামি।

কামালের স্বজনরা জানান, কামাল ইফতারের পর বাড়ি থেকে পোদ্দার বাজারের দিকে যাচ্ছিলেন। পথে নন্দীগ্রাম এলাকায় পৌঁছালে সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি রড দিয়ে পিটিয়ে আহত করে। একপর্যায়ে রড দিয়ে খুঁচিয়ে তার চোখ উপড়ে ফেলে তারা। পরে তাকে আহত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় হামলাকারীরা। ঘটনাস্থল থেকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল পাঠানো হয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, কামালের অবস্থা আশঙ্কাজনক। তার ডান চোখের অবস্থা ভালো নয়। তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণও হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক প্রতিদিনের বাংলাদেশকে জানান, কী কারণে, কারা কামালের ওপর হামলা করেছে তা তদন্ত চলছে। আহত ব্যক্তির পরিবারকে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা