× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হাজীগঞ্জে পান খাওয়াকে কেন্দ্র করে নারীকে মারধরের অভিযোগ

 চাঁদপুর প্রতিবেদক

প্রকাশ : ২২ মার্চ ২০২৪ ১৬:০৫ পিএম

আপডেট : ২২ মার্চ ২০২৪ ১৭:৫৮ পিএম

বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন প্রতিভা রানীকে দেখতে যান জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবু তমাল কুমার ঘোষসহ অন্য নেতারা। প্রবা ফটো

বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন প্রতিভা রানীকে দেখতে যান জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবু তমাল কুমার ঘোষসহ অন্য নেতারা। প্রবা ফটো

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার পশ্চিম বড়কুল ইউনিয়নে রমজান মাসে দিনে পান খাওয়াকে কেন্দ্র করে প্রতিভা রানী নামের এন নারীকে মারধর করে আহত করার অভিযোগ ওঠেছে। ৬৪ বছর বয়সি প্রতিভা রানী বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুর দেড়টার দিকে পশ্চিম বড়কুল ইউনিয়নের নাটেহারা গ্রামের গাজী বাড়ীতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত নুরুল আমিন ওই গ্রামের মো. কলিম উদ্দিন গাজীর ছেলে। মারধরের শিকার প্রতিভা রানী একই গ্রামের হরিদাস বেপারী বাড়ির সুকুমার চন্দ্র দাসের স্ত্রী।

বুধবার (২০ মার্চ) এ ঘটনায় প্রতিভা রানীর ছেলে বিষু চন্দ্র দাস নুরুল আমিনকে আসামি করে হাজীগঞ্জ থানায় একটি মামলা করেছেন।

মামলার বিবরণ থেকে জানা গেছে, ঘটনার দিন নুরুল আমিনের আসামির বাড়ির কাছে পাতা কুড়াতে যায় প্রতিভা রানী। তখন নুরুল আমিনের স্ত্রী প্রতিভা রানীকে ঘরের কাজ করার জন্য বলে। এতে প্রতিভা রানী সম্মত হন এবং তাকে পান দিতে বলেন। পান খেতে দেখে প্রতিভা রানীকে গাল মন্দ শুরু করে নুরুল আমিন। এক পর্যায়ে বাঁশের লাঠি দিয়ে তাকে মারধর করে। গলায় পাড়া দিয়ে প্রতিভা রানীকে হত্যারও চেষ্টা করে নুরুল আমিন। এ সময় প্রতিভা রানী চিকৎকার শুরু করে। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। পরবর্তীতে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। 

মামলার বাদী বিষু চন্দ্র দাস বলেন, ওই ঘটনার পর থেকে আসামি নুরুল আমিন আমাদের পরিবারকে আইনী ব্যবস্থা না নেয়ার জন্য হুমকি-ধমকি দিয়ে আসছে। আমাদেরকে ভারতে পাঠিয়ে দেবে, নাটেহারা গ্রামে থাকতে দেবে না বলে হুমকি দেওয়া অব্যাহত রেখেছে। 

একাধিকবার চেষ্টা করেও অভিযোগের বিষয়ে অভিযুক্ত নুরুল আমিনের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এদিকে প্রতিভা রানীকে দেখতে বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে উপস্থিত হন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবু তমাল কুমার ঘোষসহ পরিষদের অন্য নেতারা। তারা প্রতিভা রানীর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং এ ঘটনার নিন্দা জানান।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রতিভা রানীকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। তবে আসামি এখন পর্যন্ত গ্রেপ্তার হয়নি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা