× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নরসিংদীতে অটোরিকশা চালককে হত্যার দায়ে ৩ জনের যাবজ্জীবন

নরসিংদী প্রতিবেদক

প্রকাশ : ২৪ মার্চ ২০২৪ ১৬:০৭ পিএম

আপডেট : ২৪ মার্চ ২০২৪ ১৬:০৮ পিএম

রায় ঘোষণা শেষে আসামিদের কারাগারে নেওয়া হচ্ছে। প্রবা ফটো

রায় ঘোষণা শেষে আসামিদের কারাগারে নেওয়া হচ্ছে। প্রবা ফটো

নরসিংদীর রায়পুরায় অটোরিকশা চালককে হত্যা করে মরদেহগুম ও অটোরিকশা ছিনতাইয়ের মামরায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদেরকে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। জরিমানা না দিলে তাদের আরও ৬ মাস কারাগারে থাকতে হেবে।

এছাড়া ছিনতাই করা অটোরিকমঅ সংরক্ষণ করার অভিযোগে এক নারীকে ৬ মাসের কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা  করা হয়েছে।

রবিবার (২৪ মার্চ) দুপুরে নরসিংদীর জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক আ ন ম ইলিয়াছ এ রায় দেন। রায় ঘোষণাকালে আসামিরা আদলতে উপস্থিত ছিলেন।

নিহত বিজয় মিয়া রায়পুরা উপজেলার চরমধুয়া গ্রামের মো. আমিনুল ইসলামের ছেলে। সাজা পাওয়া আসামিরা হলেনরা উপজেলার বীরগাঁও এলাকার আলাল ওরফে বিল্লাল, একই এলাকার কাউছার মিয়া, একই উপজেলার বল্লবপুর এলাকার রুবেল মিয়া এবং বীরগাঁও এলাকার আব্দুর রহিমের স্ত্রী রুবিয়া বেগম।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুল হালিম প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

মামলার নথির বরাতে তিনি জানান, ২০২২ সালের ২৪ সেপ্টেম্বর বিকালে শহরের বাসাইল এলাকা থেকে অটোরিকশা নিয়ে বের হন বিজয় মিয়া। এসময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী আসামিরা তার অটোরিকশায় করে প্রথমে রায়পুরার নীলক্ষা এবং পরে একই উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের মাহমুদ নগরে যায়। সেখানে কৌশলে তাকে হত্যা করে মরদেহগুম করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

আইনজীবী বলেন, এ ঘটনায় বিজয়ের মা মিনারা বেগম রায়পুরা থানায় অজ্ঞাত পরিচয়দের আসামি করে একটি হত্যা মামলা করেন। মামলার দুইদিনের মধ্যে থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা বিজয় হত্যায় জড়িতদের গ্রেপ্তার করে। পরে তারা আদালতে হত্যার দায় স্বীকার করে। দ্রুত সময়ের মধ্যে এমন একটি চাঞ্চল্যকর হত্যা মামলার রায়ে রাষ্ট্রপক্ষ সন্তুষ্ট। দোষীরা তাদের উপযুক্ত সাজা অবশ্যই পাবে বলেও আশা ব্যক্ত করেন তিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা