× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিএনপি নেতার আড়তে মিলল যুবকের মরদেহ, নৈশপ্রহরী আটক

যশোর প্রতিবেদক

প্রকাশ : ২৫ মার্চ ২০২৪ ১৬:২৮ পিএম

আপডেট : ২৫ মার্চ ২০২৪ ১৭:৫০ পিএম

রবিবার গভীর রাতে পুলিশ শহরের লোন অফিস পাড়ায় নগর বিএনপি নেতা রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদের চালের আড়ত থেকে বায়েজিদ হাসান নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করে কোতোয়ালি থানা পুলিশ। প্রবা ফটো

রবিবার গভীর রাতে পুলিশ শহরের লোন অফিস পাড়ায় নগর বিএনপি নেতা রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদের চালের আড়ত থেকে বায়েজিদ হাসান নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করে কোতোয়ালি থানা পুলিশ। প্রবা ফটো

যশোর নগর বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদের চালের আড়ত থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে— তাকে পিটিয়ে এবং শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আড়তের নৈশপ্রহরীকে হেফাজতে নিয়েছে পুলিশ।

গতকাল রবিবার রাত তিনটায় পুলিশ শহরের লোন অফিস পাড়ায় রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদের চালের আড়ত থেকে বায়েজিদ হাসান নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করে কোতোয়ালি থানা পুলিশ।

নিহত ৩০ বছরের বায়েজিদ খুলনা জেলার বানরগাতি গ্রামের নজরুল ইসলামের ছেলে। জানা গেছে, মুল্লুক চাঁদের আড়তের কর্মী ছিলেন তিনি।

খবর পেয়ে রাতেই অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ জানায়, মুল্লুক চাঁদের আড়তে কাজ করতেন বায়েজিদ। বেশ কয়েক দিন আগে ওই আড়ত থেকে ৫ লাখ টাকা চুরি হয়ে যায়। এ ঘটনার পর বায়েজিদ পালিয়ে যান। চুরি হওয়া টাকা নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য বায়েজিদকে খুলনা থেকে ডেকে নিয়ে আসা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে—রাতে জিজ্ঞাসাবাদের সময় মারপিটে বায়েজিদের মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, বায়েজিদের মরদেহ যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আড়তের মালিক মুল্লুক চাঁদকে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আড়তের নৈশপ্রহরীকে হেফাজতে নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বায়েজিদকে পিটিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় এখনও মামলা হয়নি জানিয়ে তিনি বলেন, পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।

এ বিষয়ে জানতে রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদকে ফোন দেওয়া হলে তার ব্যবহৃত নম্বরটি বন্ধ পাওয়া যায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা