× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টেকনাফে আরও ছয় জনকে অপহরণ, ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি

কক্সবাজার প্রতিবেদক

প্রকাশ : ২৭ মার্চ ২০২৪ ২১:১৪ পিএম

আপডেট : ২৭ মার্চ ২০২৪ ২১:২২ পিএম

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় আরও ছয়জনকে অপহরণ করে পাহাড়ে জিন্মি করার খবর পাওয়া গেছে। অপহরণ চক্র তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে বলে জানিয়েছে অপহৃতদের পরিবার।

বুধবার (২৭ মার্চ) দুপুরে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাংস্থ ১২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের পশ্চিম পাহাড়ি এলাকা থেকে ছয়জন নিখোঁজ হন বলে নিশ্চিত করেছেন হোয়াইক্যং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মো. শাহজালাল।

অপহৃতরা হলেন, হোয়াইক্যংয়ের করাচি পাড়া এলাকার বাসিন্দা শাকিল মিয়া, মো. জুনাইদ, মো. সাাইফুল, মো. ফরিদ, মো. সোনা মিয়া ও গুরা পুইত্যা।

ইউপি সদস্য শাহজালাল জানান, পাহাড়ি এলাকায় গরু চড়ানো ও চাষের কাজ করতে গিয়ে এই ছয়জন নিখোঁজ হন। অপহরণ চক্র অজ্ঞাত স্থান থেকে এক জনের বাবার ফোনে কল দিলে অপহরণের বিষয়টি নিশ্চিত হওয়া যায়। তারা তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে।

শাকিল মিয়ার বাবা লেদু মিয়া জানান, তার ছেলে সকালে গরু চড়াতে গিয়ে বিকাল পর্যন্ত বাড়ি না ফেরায় পরিবারের সদস্যদের মধ্যে উদ্বেগ সৃষ্টি হয়। এর মধ্যে একটি ফোন নম্বর কল দিয়ে মুক্তিপণ হিসেবে তিন লাখ টাকা দাবিও করা হয়েছে।

আগের দিন মঙ্গলবার হোয়াইক্যং কম্বনিয়া পাহাড়ি এলাকায় গরু আনতে গিয়ে অপহরণের শিকার হন রোজার ঘোনা এলাকার বাসিন্দা অলি আহমদ ও কম্বনিয়া এলাকার নুর মোহাম্মদ।

হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী জানান, অপহৃত দুজনের পরিবারে বুধবার সকালে ফোনে মুক্তিপণ চাওয়া হয়েছে। কিন্তু কত টাকা চাওয়া হয়েছে অপহৃতদের স্বজনরা কিছুই বলছেন না।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি জানান, নতুন করে ছয়জন অপহৃত খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। স্বজনদের সঙ্গে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আগে অপহৃত হওয়া দুজন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘অপহৃতদের পরিবারের সদস্যরা কোনো তথ্য দিচ্ছে না। একাধিকবার চেষ্টার পরও লিখিত অভিযোগ দেননি তারা। পুলিশের একাধিক টিম কাজ করছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা