× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নবীনগরের ১৬ গুণীকে ঢাকায় সংবর্ধনা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ মার্চ ২০২৪ ০১:০৪ এএম

আপডেট : ২৮ মার্চ ২০২৪ ১১:১৪ এএম

নবীনগরের ১৬ গুণীকে ঢাকায় সংবর্ধনা

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ১৬ জন ‘কৃতী সন্তান’কে বুধবার (২৭ মার্চ) বিকালে ঢাকায় সম্মাননা প্রদান করা হয়েছে। 

শহীদ ক্যাপ্টেন মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করে নবীনগর উপজেলা গ্র্যাজুয়েট অ্যাসোসিয়েশন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কৃতী ফুটবলার মো. জাকারিয়া পিন্টু, কৃতী ক্রিকেটার রকিবুল হাসান ও বাংলাদেশ সরকারি কর্ম কমিশননের সদস্য সাবেক সচিব মো. খলিলুর রহমান। 

বক্তারা একটি উপজেলার এতজন গুণী মানুষকে এক জায়গায় একত্রিত করা এবং সম্মাননা জানানোর আয়োজনকে অনুকরণীয় হিসেবে অভিহিত করেন। ক্রিকেটার রকিবুল হাসান বলেন, রাজনৈতিক নেতৃবৃন্দকে শুধু রাজনীতি নিয়ে পড়ে থাকলেই হবে না, পাশাপাশি শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়াঙ্গনের সার্বিক উন্নয়নেও ভূমিকা রাখতে হবে।

সংবর্ধনা জানানো গুণী ব্যক্তিরা হলেন- অধ্যাপক সিরাজুল ইসলাম, কূটনীতিবিদ এম হুমায়ুন কবির, বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হক সরকার, অর্থনীতিবিদ ড. সালেহউদ্দীন আহমেদ, সংগীতজ্ঞ শেখ সাদী খান, ক্রীড়াবিদ গোলাম সারোয়ার টিপু, তথ্য কর্মকর্তা কামরুন নাহার, সাংবাদিক মোহাম্মদ সানাউল্লাহ লাবলু ও তুষার আব্দুল্লাহ।

মরণোত্তর সম্মাননা জানানো হয়েছে আগরতলা ষরযন্ত্র মামলার আসামি মুজিবুর রহমান, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ড. আকবর আলি খান, স্বাধীন বাংলা বেতারের শব্দসৈনিক নাট্যজন আলী যাকের, সাবেক এমপি কাজী আকবার উদ্দীন সিদ্দিক ও অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ খোকন, শাহজাহান সিদ্দিকী বীরবিক্রম এবং এ. কে. এম আতিকুল ইসলাম বীর প্রতীককে। সংবর্ধিত ব্যক্তি ও তাদের প্রতিনিধিদের হাতে ক্রেস্ট, সনদ ও উপহার তুলে দেওয়া হয়। 

সংগঠনের সভাপতি কাজী রাজীব উদ্দিন আহমেদ চপলের সভাপতিত্বে অনুষ্ঠান উপস্থাপনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক সাংবাদিক কাজী ইমরুল কবির সুমন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা