× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সোনামসজিদ সীমান্ত

বিএসএফের গুলিতে যুবক আহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ২৮ মার্চ ২০২৪ ১৯:৪৬ পিএম

আপডেট : ২৮ মার্চ ২০২৪ ২০:৫৯ পিএম

ফাইল ফটো

ফাইল ফটো

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে বিএসএফের গুলিতে মো. আলাওল নামে এক বাংলাদেশি যুবক আহত হয়েছেন। বুধবার (২৭ মার্চ ) দিবাগত রাতে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সদস্য গুলি ছুড়লে আহত হয় ২০ বছর বয়সি আলাওল।

তিনি শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের মনির হোসেনের ছেলে। ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। 

সীমান্তের বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যায়, রাতে সোনামসজিদ সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করে কিছু বাংলাদেশি। সীমান্ত পিলার ১৮৫/৫ এস হতে আনুমানিক ১০০ গজ ভারতের অভ্যন্তরে শ্মশান ঘাট নদীর তীরে পৌঁছলে তাদের গুলি করে ভারতের ৭০ লদিয়া বিএসএফ ক্যাম্পের সদস্যরা। এতে বাংলাদেশি যুবক আলাওলের পিঠ গুলিবিদ্ধ হয়। পরবর্তীতে তার সঙ্গীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 

চাঁপাইনবাবগঞ্জের ৫৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া বলেন, ‘সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকা ভারতে প্রবেশকালে এক বাংলাদেশি আহত হয়েছে বলে আমরা জানতে পেরেছি। বিএসএফের ছোড়া গুলিবিদ্ধ হয়ে আহত অবস্থায় সে গোপনে চিকিৎসা নিচ্ছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা