× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

খালার বাড়ি ঈদের বাজার দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় প্রবাসী নিহত

জয়পুরহাট প্রতিবেদক

প্রকাশ : ২৯ মার্চ ২০২৪ ১৮:০৩ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

জয়পুরহাটের আক্কেলপুরে মালয়েশিয়া প্রবাসী এক যুবক চিলাহাটী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় প্রাণ হারিয়েছেন। শুক্রবার (২৯ মার্চ) বেলা পৌনে ১১টায় আক্কেলপুর হলহলিয়া রেলসেতুর পূর্ব দিকে রাস্তা পারাপারে সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক হলেন মিজানুর রহমান ওরফে মুকুল। তিনি আক্কেলপুর উপজেলার হাজরাপাড়া গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে। মিজানুর রহমান মালয়েশিয়া প্রবাসী ছিলেন। পরিবারের সঙ্গে ঈদ করতে দেড় মাস আগে ছুটিতে দেশে এসেছিলেন।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মোক্তার হোসেন প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি জানান, মিজানুর শুক্রবার সকালে মোটরসাইকেলযোগে ঈদের বাজার নিয়ে তার খালার বাড়ি গণিপুর গ্রামে গিয়েছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার পথে হলহলিয়া রেলসেতুর পূর্বদিকে রাস্তা পারাপারের সময় চিলাহাটী থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিলাহাটী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মিজানুর রেললাইনের পাশে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

ওসি বলেন, তার মোটরসাইকেলটি ট্রেনের ইঞ্জিনের সামনে আটকে যায়। ট্রেনটি ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে জাফরপুর স্টেশনের প্ল্যাটফর্মে ধাক্কা লেগে মোটরসাইকেলটি রেললাইনের পাশে সিটকে পড়ে। পরে স্বজনেরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মিজানুরের মরদেহ বাড়িতে নিয়ে যান।

নিহতের বড় ভাই আব্দুল লতিফ বলেন, ‘মিজানুর  মালয়েশিয়াতে ছিল। সে প্রায় দেড় মাস আগে আমাদের সঙ্গে ঈদ করতে বাড়িতে এসেছিল। আমরা তার বিয়ের জন্য পাত্রী খোঁজ করছিলাম। খালার বাড়িতে ঈদের বাজার দিয়ে বাড়ি ফেরার পথে ট্রেনে ধাক্কায় মিজানুরের মৃত্যু হয়েছে। আমাদের ঈদের আনন্দ এখন বিষাদে পরিণিত হয়েছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা