× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রূপগঞ্জে মোশা বাহিনীর দুই সন্ত্রাসী গ্রেপ্তার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ৩১ মার্চ ২০২৪ ০০:৪২ এএম

আপডেট : ৩১ মার্চ ২০২৪ ১২:২৪ পিএম

 শীর্ষ সন্ত্রাসী মোশাররফ হোসেন মোশা। ফাইল ছবি

শীর্ষ সন্ত্রাসী মোশাররফ হোসেন মোশা। ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হত্যা, ধর্ষণ ও মাদকসহ ৪৫ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী মোশারফ হোসেন মোশা বাহিনীর দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩০ মার্চ) দুপুরে উপজেলার নাওড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সন্ত্রাসীরা হলো- নাওড়া প্রধানবাড়ী এলাকার রাকিব ওরফে লাকি প্রধান ও নাওড়া মধ্যপাড়া এলাকার ওসমান। এদের মধ্যে লাকি প্রধানকে ৫৫টি ইয়াবাসহ গ্রেপ্তার করা হয় এবং ওসমানকে গত ২৫ মার্চ গ্রামের নিরীহ কৃষকদের ওপর মোশা বাহিনীর হামলার ঘটনায় হওয়া মামলায় গ্রেপ্তার করা হয়। 

রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মতিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বেলা ১১টার দিকে নাওড়া চৌরাস্তায় এলাকায় পুলিশ মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় মোশা বাহিনীর সদস্য রাকিব ওরফে লাকি প্রধানকে ৫৫টি ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। লাকি প্রধান পুলিশের জিজ্ঞাসাবাদে মাদক বিক্রির কথা স্বীকার করে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। 

অপরদিকে, ২৫ মার্চ সকালে মোশারফ হোসেন মোশার হুকুমে ওসমানসহ সন্ত্রাসীরা টেঁটা, পিস্তল, ককটেল, লাঠিসোটা নিয়ে নাওড়া হাজিবাড়ী ১ নম্বর মেম্বার জসিম উদ্দিন জশুর বাড়ি এলাকার কৃষক ইয়ামিন, নাঈম, শাকিল, আলাল ও মিনারুলদের ওপর অতর্কিত হামলা চালায়। ওই মামলায় গোপন সংবাদের ভিত্তিতে নাওড়া এলাকা থেকে ওসমানকে গ্রেপ্তার করা হয়েছে। 

এসআই মতিউর রহমান আরও জানান, এ মামলার আসামিরা কুখ্যাত ভূমিদস্যু, অবৈধ অস্ত্রধারী ক্যাডার। তারা প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র, রামদা, চাপাতি, ছুরি, চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এলাকায় মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে আসছে। গ্রেপ্তার দুজনকে পৃথক মামলায় নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা