× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হিরো আলমের ফেসবুক পেজ হ্যাক, অশ্লীল ছবি পোস্ট

বগুড়া অফিস

প্রকাশ : ৩১ মার্চ ২০২৪ ১২:৪৬ পিএম

আপডেট : ৩১ মার্চ ২০২৪ ১৩:০৩ পিএম

আশরাফুল আলম ওরফে হিরো আলম। ফাইল ছবি

আশরাফুল আলম ওরফে হিরো আলম। ফাইল ছবি

আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলমের ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাক করা হয়েছে। শনিবার (৩০ মার্চ) রাত আড়াইটার পর থেকে হ্যাকাররা পেজটির নিয়ন্ত্রণে নেয়। হ্যাক হওয়ার পর পেজটি থেকে অশ্লীল ছবি পোস্ট এবং সেখানে একটি স্ট্যাটাস দেওয়া হয়। যেখানে লেখা, উগান্ডা সাইবার টিম পেজটি হ্যাক করেছে।

রবিবার (৩১ মার্চ) দুপুর ১২টার দিকে হিরো আলম মুঠোফোনে প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য জানান।

হিরো আলম বলেন, ‘উগান্ডা সাইবার টিম পেজটি হ্যাক করেছে। আর প্রোফাইল পিকচার চেঞ্জ করে কাশ্মিরের সাবেক স্বাধীনতাকামী নেতা বুরহান ওয়ানির ছবি দেওয়া হয়েছে। এ ছাড়া তারা হ্যাক করার পর অশ্লীল ছবিও আপলোড করে যা ফেসবুক সরিয়ে নিয়েছে।’  

তিনি বলেন, আমার ভালো যারা চায় না তারাই এ কাজগুলো করছে। আমার ওপরে ওঠা তাদের সহ্য হয় না। এর আগেও আমার পেজ হ্যাক করা হয়েছিল। অনেকে চায় না যে, হিরো আলম অনলাইনে থাকুক। কিন্তু এসব করে আমাকে কেউ থামাতে পারবে না।

হিরো আলম বলেন, ‘আমি দুটি ছবির কাজের জন্য এখন কলকাতায় রয়েছি। তবে পেজ ফিরে পেতে ডিএমপির ডিবিকে জানিয়েছি। এর পাশাপাশি আমার লোকজনও কাজ করছে।’

হিরো আলমের হ্যাক হওয়া ফেসবুক পেজটি হ্যাক করেছে উগান্ডা সাইবার টিম।

চলতি বছরে বগুড়া-৪ আসনের নির্বাচনে প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন হিরো আলম। এ আসনে পরাজয় হয় তার। এর আগে গত বছরে বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনে এবং ঢাকা-১৭ আসনের উপনির্বাচনেও অংশ নিয়েও পরাজিত হন তিনি। হারান জামানত।

এর আগেও ২০১৮ সালের জাতীয় নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে নির্বাচনে অংশগ্রহণ করেন হিরো আলম। যদিও পরে ‌‘অনিয়মের অভিযোগ তুলে’ নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি।

বগুড়া সদরের এরুলিয়া গ্রামের বাসিন্দা হিরো আলম শৈশবে চানাচুর বিক্রি করতেন। পরে তিনি সিডি বিক্রি এবং ডিশ সংযোগের ব্যবসা করেন। নিজেই মিউজিক ভিডিও তৈরি করে ডিশ লাইনে সম্প্রচার শুরু করেন। ইউটিউবে প্রায় ৫০০ মিউজিক ভিডিও ছাড়ার পর সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যমে আলোচনায় আসেন তিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা