× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিলেটে পর্যটকবাহী বাস উল্টে আহত অন্তত ২২

সিলেট অফিস

প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪ ১৫:৩২ পিএম

আপডেট : ০২ এপ্রিল ২০২৪ ১৬:১৪ পিএম

সিলেটে ‘সাদাপাথর’ নামক পর্যটকবাহী বাস উল্টে অন্তত ২২ পর্যটক আহত হয়। প্রবা ফটো

সিলেটে ‘সাদাপাথর’ নামক পর্যটকবাহী বাস উল্টে অন্তত ২২ পর্যটক আহত হয়। প্রবা ফটো

সিলেটে ‘সাদাপাথর’ নামক পর্যটকবাহী বাস উল্টে অন্তত ২২ পর্যটক আহত হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। মঙ্গলবার (২ এপ্রিল) দুপুর ১টার দিকে সদর উপজেলার ধোপাগুল এলাকায় সিলেট-ভোলাগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সিলেট নগরীর আম্বরখানা থেকে সাদাপাথর নামে বাসটি অন্তত অর্ধশত পর্যটক নিয়ে ভোলাগঞ্জ সাদাপাথর পর্যটনকেন্দ্রের উদ্দেশে ছেড়ে যায়। সদর উপজেলার ধোপাগুল পয়েন্ট অতিক্রম করার পরই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। স্থানীয়রা ৯৯৯-এ ফোন দেন এবং আহত বেশ কয়েকজনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে বাকিদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে সাদাপাথর পরিবহনের ম্যানেজার হাফিজুল ইসলাম বলেন, ‘আম্বরখানা থেকে সিলেট গাড়িটি সাদাপাথর যাওয়ার পথে ধোপাগুল পয়েন্ট পেরিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ২০ জনেরমতো আহত হয়েছেন।

এ বিষয়ে মহানগর পুলিশের বিমান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুনু মিয়া বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত ১৫ জনকে উদ্ধার করে সিলেট এমএ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এর আগে স্থানীয়রা আহত আরও ছয় থেকে সাতজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছেন। ঘটনার পর থেকে বাসচালক পলাতক রয়েছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা