× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গাজীপুরে প্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪ ১৯:৩৩ পিএম

আপডেট : ০২ এপ্রিল ২০২৪ ১৯:৫৮ পিএম

গাজীপুরে প্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা

গাজীপুরের কাপাসিয়া উপজেলার দক্ষিণ কোরিয়াপ্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২ এপ্রিল) সকালে উপজেলার সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামের দক্ষিণ কোরিয়াপ্রবাসী মোশাররফ হোসেনের বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম শাহনাজ বেগম শিমু। তিনি গাজীপুরের কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামের মোশাররফ হোসেনের স্ত্রী। ওই দম্পত্তির কোনো সন্তান নেই। তিনি একাই ওই বাড়িতে বসবাস করতেন।

নিহতের স্বজনরা জানায়, মঙ্গলবার সকাল ৯টার দিকেও তিনি ঘুম থেকে না ওঠায় স্বজনরা ঘরের ভেতরে খাটের ওপর তাকে রশি ও গামছা দিয়ে বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ধারণা করা হচ্ছে, সোমবার দিবাগত রাতে দুর্বৃত্তরা রান্নাঘরের টিন কেটে প্রবাসীর স্ত্রীর কক্ষে প্রবেশ করে। পরে তার হাত-পা বেঁধে মুখে গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। 

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া জানান, ওই নারীর মুখের দুটি দাঁত ভেঙে গেছে। হত্যার সময় ধস্তাধস্তি করতে গিয়ে তার দাঁত ভেঙে যেতে পারে। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘরের আসবাবপত্র, আলমারির মালামাল ছড়ানো ছিটানো অবস্থায় পাওয়া গেছে। তবে চুরি বা ডাকাতির কোনো ঘটনা কি না, তা তদন্তসাপেক্ষে বলা যাবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা