× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ঈদ উপহার পেলেন ৫ হাজার মানুষ

নোয়াখালী প্রতিবেদক

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৪ ১৬:৩০ পিএম

আপডেট : ০৭ এপ্রিল ২০২৪ ২২:২৩ পিএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষে ঈদ উপহার বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক। প্রবা ফটো

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষে ঈদ উপহার বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক। প্রবা ফটো

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ঈদ উপহার পেলেন ৫ হাজার অসহায় ও হতদরিদ্র মানুষ। গতকাল রবিবার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জে চর এলাহী ইউনিয়নের বিদ্যালয় মাঠে সেতুমন্ত্রী পক্ষে এসব উপহার বিতরণ করেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক।  


সরেজমিনে দেখা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষে নোয়াখালীর কোম্পানীগঞ্জের চর এলাহী ইউনিয়নে অসহায় ও হতদরিদ্র মানুষদের মধ্যে শাড়ি, লুঙ্গি, খাদ্য এবং নগদ অর্থ বিতরণ করছেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক। ঈদ উপহার বিতরণের খবর পেয়ে আশপাশ থেকে ছুটে আসে প্রায় পাঁচ হাজারের অধিক নারী-পুরুষ। পরে সবাইকে সুশৃঙ্খলভাবে উপহার সামগ্রী তুলে দেন চেয়ারম্যান আবদুর রাজ্জাক। ঈদ উপহার পেয়ে খুশি দুস্থ অসহায় ও হতদরিদ্ররা।

আমেনা খাতুন নামের এক বৃদ্ধা বলেন, ঈদের আগে এসব উপহার বড় উপকারে আসবে। আল্লাহ সবাইরে ভাল রাখুক। গরিবের দিকে যেনো বেশি বেশি তাকাইতে পারে, সে দোয়া করি। 

ঈদ উপহার পেয়ে খুশী ছোট্ট শিশু শান্ত। সে বলেন, বাবা ইট ভাটায় কাজ করে। ঘরে কোনো টাকা নাই। নতুন জামা কিনে দেওয়ার সামর্থ্য নাই। একটা জামা পাইসি। আলহামদুলিল্লাহ। আজকে আমি অনেক খুশী। 

ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ উপহার প্রদান ও অসহায়দের পাশে দাঁড়াতে বলেছেন। তাই আমাদের নেতা ওবায়দুল কাদেরের পক্ষে চর এলাহীর নদী ভাঙ্গন কবলিত এলাকার প্রায় পাঁচ হাজারের অধিক মানুষকে ঈদ সামগ্রী উপহার তুলে দিয়েছি। আমাদের কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র আবদুল কাদের মির্জা সার্বিক সহযোগিতা করেছেন। উপহার পেয়ে সাধারণ মানুষজন প্রধানমন্ত্রী, ওবায়দুল কাদের ও মেয়র আবদুল কাদের মির্জার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা