× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শরণখোলায় মাদক সেবনে বাধা দেওয়ায় গ্রাম পুলিশকে পিটিয়ে জখম

শরণখোলা (বাগেরহাট) প্রতিবেদক

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪ ১২:০২ পিএম

হাসপাতালে চিকিৎসাধীন গ্রাম পুলিশ রুবেল ফরাজি। প্রবা ফটো

হাসপাতালে চিকিৎসাধীন গ্রাম পুলিশ রুবেল ফরাজি। প্রবা ফটো

বাগেরহাটের শরণখোলায় মাদক সেবনে বাধা দেওয়ায় রুবেল ফরাজি নামের এক গ্রাম পুলিশকে মাদক ব্যবসায়ীরা পিটিয়ে গুরুতর জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তারা রুবেলের গলায় শিকল দিয়ে বেঁধে লোহার পাইপ ও হাতুড়ি দিয়ে শরিরের বিভিন্ন স্থানে জখম করে। পরে এলাকাবাসী উদ্ধার করে তাকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শুক্রবার (১২ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের বগী দশঘর গ্রামে এ ঘটনাটি ঘটে। আহত রুবেল ওই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রুবেল ফরাজি বলেন, তার এলাকায় কিছু চিহ্নিত ব্যক্তি দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছিল। তিনি সম্প্রতি এলাকায় মাদক ব্যবসা বন্ধের জন্য তৎপর হন। ইতোমধ্যে কয়েকজন মাদকসেবিকে ধরে মুসলেকা নিয়ে ছেড়ে দেন। এ ঘটনায় মাদক ব্যবসায়িরা ক্ষিপ্ত হয়ে তাকে বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছিল। বিষয়টি তিনি ইউপি চেয়ারম্যানকে জানিয়েছেন। এ অবস্থায় শুক্রবার বোনের জন্য ওষুধ কিনে বাড়ি ফেরার মাদক ব্যবসায়ী সোহেল মীর, আসলাম, ইমরান ও মিরাজুলের নেতৃত্বে মাদকসেবিরা রুবেল ফরাজির পথ আটকে গলায় শিকল বেঁধে লোহার পাইপ ও হাতুড়ি দিয়ে শরিরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সাউথখালী ইউপি চেয়ারম্যান ইমরান হোসেন রাজিব বলেন, সোহেল মীরসহ যারা গ্রাম পুলিশকে মারধর করেছে, তারা এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাছাড়া এরা এলাকায় চুরি, ছিনতাই ও সন্ত্রাসী কার্যকলাপসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। এদের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান বলেন, বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে দেখছি। এ বিষয়ে ভুক্তভোগীকে মামলা দিতে বলা হয়েছে। মামলা দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা