× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অভয়নগরে দুর্বৃত্তের গুলিতে সাবেক ইউপি সদস্যসহ আহত ৩

অভয়নগর (যশোর) প্রতিবেদক

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪ ১২:১৭ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

যশোরের অভয়নগরে উপজেলায় ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্যসহ তিনজনকে গুলি করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১২ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার রাজঘাট বাসস্ট্যান্ডের পাশে একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে। তাদের তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচটি গুলি ও দুটি গুলির খোসা উদ্ধার করেছে।

আহতরা হলেন খুলনার ফুলতলা উপজেলার ফুলতলা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ও ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হেদায়েত হোসেন মোল্যা ও একই উপজেলার যুবলীগ নেতা মো. খাইরুজ্জামান সবুজ ও যুবলীগ কর্মী নাছিম ভূইয়া। 

অভয়নগর থানা-পুলিশ জানায়, শুক্রবার রাত ৮টার দিকে হেদায়েত মোল্যা, খাইরুজ্জামান ও নাছিম ভূইয়া ফুলতলা থেকে অভয়নগর উপজেলার রাজঘাট বাসস্ট্যান্ডে মোস্তাকের চায়ের দোকানে চা খেতে যান। চা খাওয়ার পর তারা মোবাইলে লুডু খেলছিলেন। রাত ৮টার দিকে একটি মোটরসাইকেলে মুখে মাস্ক পরিহিত তিন ব্যাক্তি চায়ের দোকানের সামনে এসে তিনজনকে লক্ষ্য করে পরপর সাতটি গুলি করেন। এরপর তারা দুজন দ্রুত মোটরসাইকেলে পালিয়ে যান। 

জানা গেছে, গুলি হেদায়েত হোসেনের পেটে, খাইরুজ্জামানের পায়ে এবং নাসিমের ডান হাতে  লাগে। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে খুলনা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। খায়রুজ্জামানের পায়ে অস্ত্রপচার করে একটি গুলি বের করা হয়।

চা দোকানি মোস্তাক আহমেদ বলেন, তিনজন লোক চা খাচ্ছিল। এমন সময় দুজন লোক এসে তাদের অতর্কিত গুলি করে পালিয়ে যান। গুলির শব্দ শুনে আমি দৌঁড়ে পালিয়ে যাই।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, রাজঘাটের একটি চায়ের দোকানে তিনজনকে দুর্বৃত্তরা গুলি করেছে। তবে কেন গুলি করা হয়েছে বা কারা গুলি করেছে, তা এখনো জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থল থেকে পিস্তলের পাঁচটি গুলি ও দুটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা