× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাইকের সঙ্গে অটোরিকশার ধাক্কা, চালককে পিটিয়ে হত্যা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪ ২১:৫৯ পিএম

চালককে পিটিয়ে হত্যার প্রতিবাদ ও জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ হয়েছে গাজীপুরে। প্রবা ফটো

চালককে পিটিয়ে হত্যার প্রতিবাদ ও জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ হয়েছে গাজীপুরে। প্রবা ফটো

গাজীপুরের কোনাবাড়িতে বাইকের সঙ্গে অটোরিকশার ধাক্কা লাগায় অটোচালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে আমবাগ এলাকায় শতাধিক অটোচালক বিক্ষোভ করেছে। তারা হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় কোনাবাড়ি মেট্রো থানার নাছের মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

ওই অটোরিকশা চালক হলেন, ঝিনাইদহের মহেশপুর থানার আলমপুর এলাকার মৃত আলাল উদ্দিনের ছেলে মাসুদ রানা (৩৫)। তিনি আমবাগ বৌবাজার এলাকায় জাকির হোসেনের বাসায় দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে বসবাস করতেন। 

কোনাবাড়ী মেট্রো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আশরাফ আলী বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদিন আহমেদ মেডিকেল কলেজ হাসাপতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি জানান, মাসুদ রানা অটোরিকশায় যাত্রী নিয়ে কোনাবাড়ি থেকে নাছের মার্কেটের দিকে যাচ্ছিলেন। মার্কেট মোড়ের কাছে একটি মোটরসাইকেলের সঙ্গে তার অটোরিকশার ধাক্কা লাগে। এতে বাইক চালকসহ ৩ আরোহী তাকে বেধড়ক মারধর করে সটকে পড়ে।  

স্থানীয় লোকজন মাসুদকে উদ্ধার করে কোনাবাড়ী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কোনাবাড়ি থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।

নিহতের স্ত্রী সেলিনা আক্তার বলেন, ‘আমার স্বামী মাসুদ রানাকে মোটরসাইকেলে এসে ১০ থেকে ১৫ জন যুবক পিটিয়ে  হত্যা করেছে। আমি আমার স্বামী হত্যাকারীদের ফাঁসি দাবি করছি।’

মাসুদের মৃত্যুর খবর ছড়ালে শতাধিক অটোচালক  রাত আটটার দিকে রাস্তায় নেমে আসে। বিক্ষোভ মিছিল করে হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানায় তারা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা