× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভেলুয়া নদী থেকে নিখোঁজ তরুণীর মরদেহ উদ্ধার

প্রবা প্রতিবেদক, বরিশাল

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৪ ১৫:৩৪ পিএম

আপডেট : ১৪ এপ্রিল ২০২৪ ১৫:৫৬ পিএম

প্রতীকী ফটো

প্রতীকী ফটো

বরিশালের বানারীপাড়ায় মামীর বাবার বাড়িতে বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কলেজছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ভেলুয়া নদীর মরিচবুনিয়া এলাকায় তার লাশ ভেসে উঠে বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত। 

শনিবার (১৩ এপ্রিল) বেলা ১১টার দিকে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় সিলেটের বাসিন্দা সৌদি প্রবাসী মো. সোহেল রানার কন্যা শান্তা ইসলাম (১৮)। সে মহাখালী টিএন্ডটি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণিতে পড়ত।

বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত বলেন, উপজেলার মরিচবুনিয়া গ্রামে তরুণীর মামীর বাবার বাড়ি। সেখানে বেড়াতে এসে নদীতে গোসল করতে যায়। সাঁতার না জানায় স্রোতে তলিয়ে নিখোঁজ হয়। রোববার সকাল ১০টার দিকে ঘটনাস্থল থেকে ২০০ ফুট দূরত্বে তরুণীর লাশ ভেসে উঠে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে। 

ইউপি চেয়ারম্যান আরও বলেন, শান্তার লাশ ঢাকা নিয়ে যাওয়া হবে। পরে বনানীতে তার দাদীর কবরে পাশে দাফন করা হবে বলে পরিবার জানিয়েছে। 

বরিশাল সদর নৌ-ফায়ার স্টেশনের ডুবুরি মো. রাব্বি শেখ জানান, তাদের দল ঘটনাস্থলে পৌঁছানোর পর পরই লাশ ভেসে উঠে। তখন তারা লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা