× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নাটোরে চেয়ারম্যান প্রার্থী ও তার ভাইকে অপহরণ-নির্যাতনের অভিযোগ

নাটোর প্রতিবেদক

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪ ২০:৫১ পিএম

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪ ২২:৫৪ পিএম

নাটোরে চেয়ারম্যান প্রার্থী ও তার ভাইকে অপহরণ-নির্যাতনের অভিযোগ

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন ও তার ভাই কলম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মুন্সিকে অপহরণ ও নির্যাতনের অভিযোগ উঠেছে।

সোমবার (১৫ এপ্রিল) বিকালে নাটোর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে দেলোয়ার হোসেনকে তার বাড়ির সামনে ফেলে যায় দুর্বৃত্তরা। তবে এখনও আলাউদ্দিন মন্সির সন্ধান পাওয়া যায়নি।  

দেলোয়ার হোসেনের পরিবারের সদস্যরা জানায়, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদের শ্যালক লুৎফুল হাবীব রুবেল। রবিবার (১৪ এপ্রিল) পর্যন্ত তার প্রতিদ্বন্দ্বী কেউ মনোনয়নপত্র দাখিল করেননি। কিন্তু সোমবার সকালে অনলাইনে মনোনয়নপত্র দাখিলের জন্য দেলোয়ার হোসেন ব্যাংকে জামানতের টাকা জমা দেওয়ার জন্য বের হন। এ সময় তারা জরুরি প্রয়োজনে জেলা নির্বাচন কার্যালয়ের সামনে গেলে সেখান থেকে একটি কালো রঙের মাইক্রোবাসে করে কয়েকজন যুবক আলাউদ্দিন মুন্সিকে অপহরণ করে নিয়ে যায়। পরে দেলোয়ার হোসেন নির্বাচন অফিস থেকে নেমে এলে তাকেও একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায় কয়েকজন যুবক। এ সময় তারা তাকে গাড়ির ভেতর মারধর করে। পরে তারা দেলোয়ারকে বাড়ির সামনে ফেলে দিয়ে চলে যায়। পরে তিনি ঘটনাটি জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে জানান।

এ অভিযোগের বিষয়ে লুৎফুল হাবীব প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ‘ফেসবুকের মাধ্যমে এ ঘটনা জেনেছি। আমি এর সঙ্গে কোনোভাবেই সম্পৃক্ত নই।’    

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। 

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন করে এমন অভিযোগ পাওয়ার পর থেকে পুলিশ দুর্বৃত্তদের অবস্থান শনাক্তের কাজ শুরু করেছে। পরে দুর্বৃত্তরা দোলোয়ার হোসেনকে তার বাড়ির সামনে গাড়ি থেকে নামিয়ে দিয়ে চলে যায়। পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তবে এখনও দেলোয়ার হোসেনের ভাইকে উদ্ধার করা সম্ভব হয়নি। বিষয়টি নিয়ে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। দ্রুত সময়ের মধ্যে ঘটনার রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে জানায় পুলিশ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা