× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লক্ষ্মীপুরে গৃহবধূকে হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেপ্তার ৭

লক্ষ্মীপুর প্রতিবেদক

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৪ ১৪:০৭ পিএম

আপডেট : ১৮ এপ্রিল ২০২৪ ১৪:২১ পিএম

বুধবার ঢাকা, চট্টগ্রাম ও লক্ষ্মীপুরসহ বিভিন্ন এলাকা থেকে মামলার সাত আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব। প্রবা ফটো

বুধবার ঢাকা, চট্টগ্রাম ও লক্ষ্মীপুরসহ বিভিন্ন এলাকা থেকে মামলার সাত আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব। প্রবা ফটো

লক্ষ্মীপুরে পূর্ব শত্রুতার জের ধরে ঘরে ঢুকে গৃহবধূ জোসনা আক্তারকে কুপিয়ে হত্যা ও তার স্বামী আলাউদ্দিনকে আহতের ঘটনায় মামলার প্রধান আসামি সিরাজ মিয়াসহ সাত জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।  গতকাল বুধবার ঢাকা, চট্টগ্রাম ও লক্ষ্মীপুরসহ বিভিন্ন এলাকা থেকে র‌্যাব ছায়া তদন্ত করে মামলার সাত আসামিকে গ্রেপ্তার করেছে। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) গোলাম মোর্শেদ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছেন।

গ্রেপ্তার সিরাজ সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের বাসিন্দা। গ্রেপ্তার অন্য আসামিরা হলেন-এরশাদ, রিপন, জাকির, রিমন, রাকিব ইব্রাহিম ও সাহেরা বেগম। এর মধ্যে রিপন, রাকিব, জাকির ও রিমন প্রধান আসামি সিরাজের ছেলে। এরশাদ ও ইব্রাহিম একই এলাকার মিজানের ছেলে। অপর আসামি সাহেরা মিজানের স্ত্রী। 

র‍্যাব ও এজাহার সূত্রে জানা যায়, বাড়ির পুকুর থেকে ড্রেজারে বালু উত্তোলন ও পানি সেচকে কেন্দ্র করে জোসনার পরিবারের সঙ্গে আসামি সিরাজদের ঝগড়া হয়। এর জের ধরে ১২ এপ্রিল মধ্য রাতে হামলা চালিয়ে ঘরে ঢুকে জোসনা ও তার স্বামী আলাউদ্দিনকে কুপিয়ে আহত করে আসামিরা। পরে আহত অবস্থায় দুজনকে আশপাশের লোকজন সদর হাসপাতালে নিয়ে গেলে জোসনাকে মৃত ঘোষণা করে চিকিৎসক। আহত অবস্থায় আলাউদ্দিন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পরে মঙ্গলবার (১৬ এপ্রিল) নিহত জোসনার বাবা ইসমাইল হোসেন বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেন। 

র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) গোলাম মোর্শেদ বলেন, মামলার পর থেকে র‍্যাব ছায়া তদন্ত শুরু করে। অবশেষে মামলার ছয় জন এজাহারনামীয় ও  একজন অজ্ঞাত আসামিকে  গতকাল বুধবার ঢাকা, চট্টগ্রাম ও লক্ষ্মীপুরসহ বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হই। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য তাদেরকে লক্ষ্মীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা