× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছাত্রলীগ নেতার মোটরসাইকেল জব্দ করায় পুলিশকে মারধর, গ্রেপ্তার ২

পাবনা প্রতিবেদক

প্রকাশ : ২৬ মে ২০২৩ ১৭:৪৮ পিএম

আপডেট : ২৬ মে ২০২৩ ১৭:৫৬ পিএম

পুলিশকে মারধরের অভিযোগে গ্রেপ্তার ছাত্রলীগ নেতা ও কর্মী। প্রবা ফটো

পুলিশকে মারধরের অভিযোগে গ্রেপ্তার ছাত্রলীগ নেতা ও কর্মী। প্রবা ফটো

পাবনার ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতার মোটরসাইকেল আটকিয়ে জিজ্ঞাসাবাদ ও কাগজপত্র না থাকায় মোটরসাইকেল জব্দ করায় হাইওয়ে পুলিশ সদস্যদের ওপর হামলা ও মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় ছাত্রলীগ নেতাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ মে) বিকালে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঈশ্বরদীর পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার স্যান্যাল। বৃহস্পতিবার বিকালে ঈশ্বরদী দাশুরিয়ার মুনশিদপুরে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের মজিদপুর হাটপাড়া গ্রামের আশিকুর রহমান আকাশ, একই এলাকার হাসিব আলী। 

আশিকুর রহমান আকাশ মালিগাছা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি এবং পাবনা কলেজ শাখার সাধারণ সম্পাদক। হাসিব আলী ছাত্রলীগকর্মী ও আকাশের বন্ধু।

ওসি আশিষ কুমার স্যান্যাল জানান, বৃহস্পতিবার বিকালে টেবুনিয়া বাজারের চেকপোস্ট চলছিল। হেলমেটবিহীন অবস্থায় উল্টোপথে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন আকাশ ও হাসিব। এ সময় হাইওয়ে পুলিশ তাদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করেন।  জিজ্ঞাসাবাদে কাগজপত্র দেখাতে না পারায় মোটরসাইকেলটি জব্দ করা করা হয়। পরে পাকশী হাইওয়ে থানায় পাঠানো হয়। পথে মুনশিদপুরে পুলিশের গতিরোধ করেন আকাশ ও হাসিব। এ সময় পুলিশ সদস্য সাধন চন্দ্রকে বেধড়ক মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। খবর পেয়ে চেকপোস্টের পুলিশ সাধন চন্দ্রকে আহতাবস্থায় উদ্ধার করে এবং অভিযুক্ত আকাশ ও হাসিবকে গ্রেপ্তার করে।

তিনি জানান, গুরুতর আহত সাধন চন্দ্রকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ বিষয়ে পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ বলেন, ‘অবশ্যই অভিযুক্তের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। যদি কেউ সংগঠনের ক্ষতি করে ও ভাবমূর্তি নষ্ট করার মতো কাজ করে তার বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা