× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যুবককে গাছে ঝুলিয়ে পেটালেন ইউপি সদস্য

কুমিল্লা প্রতিবেদক

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২৩ ২১:২১ পিএম

কুমিল্লায় চোর সন্দেহে এক যুবককে গাছে ঝুলিয়ে নির্যাতন। প্রবা ফটো

কুমিল্লায় চোর সন্দেহে এক যুবককে গাছে ঝুলিয়ে নির্যাতন। প্রবা ফটো

কুমিল্লায় চোর সন্দেহে এক যুবককে গাছে ঝুলিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) জেলার মেঘনা উপজেলার বড়কান্দা ইউনিয়নের বড়কান্দা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

নির্যাতনের শিকার যুবক মো. রাসেল হোমনা উপজেলার চম্পকনগর গ্রামের মো. কুদ্দুসের ছেলে। অভিযুক্ত ব্যক্তি বড়কান্দা ইউনিয়নের ৪ নাম্বার ওয়ার্ডের সদস্য মো. আলম। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, রশি দিয়ে হাতে-পায়ে বেঁধে যুবককে ঝুলিয়ে পেটানো হচ্ছে। যুবককে পেটাচ্ছেন পাঞ্জাবি পরা ইউপি সদস্য মো. আলম। পেটানোর সময় ওই যুবককে বলতে শোনা যায়, 'আমারে মাফ করে দেন, আমি আর করুম না, আমারে মাফ করে দেন।' এর পরেও তার শরীরে আঘাত করতে দেখা যায় ওই ইউপি সদস্যকে। 

এ বিষয়ে বড়কান্দা ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন রিপন বলেন, ‘বড়কান্দা গ্রামে ২০-২৫ দিন আগে ১৮টি টিউবওয়েল চুরি হয়েছে। ওই ঘটনার পর থেকে মানুষ সচেতন হয়ে যায়। বুধবার রাতে বড়কান্দা গ্রামের মনির মির্জার বাড়িতে টিউবওয়েল চুরির সময় ওই যুবককে আটক করা হয়। সকালে উৎসুক জনতা তাকে পিটুনি দেয়। এ সময় আমাদের ৪ নাম্বার ওয়ার্ড মেম্বার মো. আলম গিয়েও তাকে শাসন করেন। আমি ভিডিওটি দেখেছি। উনার আইন হাতে নেওয়া উচিত হয়নি।’

কুমিল্লার পুলিশ সুপার আবদুল মান্নান বলেন, ওই ছেলেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা