× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লঞ্চের রশি ছিঁড়ে মৃত্যুর ঘটনায় ‘দায় স্বীকার’ আসামিদের

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৪ ২০:৩৬ পিএম

লঞ্চের রশি ছিঁড়ে মৃত্যুর ঘটনায় ‘দায় স্বীকার’ আসামিদের

রাজধানীর সদরঘাটে এক লঞ্চের ধাক্কায় অপর লঞ্চের দড়ি ছিঁড়ে পাঁচ ব্যক্তির মৃত্যুর ঘটনার দায় স্বীকার করেছেন দুটি লঞ্চের পাঁচ কর্মী। রিমান্ডের শেষ দিনে রবিবার (১৪ এপ্রিল)  জিজ্ঞাসাবাদে তারা এই দায় স্বীকার করেন বলে জানিয়েছে পুলিশ।

নৌ পুলিশের সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ৫ যাত্রীর মৃত্যুর ঘটনায় তাদের দায় আছে বলে আসামিরা স্বীকার করেছে ।  তিন দিনের রিমান্ড শেষে সোমবার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) আদালতে আসামিদের তোলা হবে।

ঈদের দিন বিকালে সদরঘাটের ১১ নম্বর পন্টুনে এমভি তাশরিফ-৪ ও এমভি পূবালী-১ নামে দুটি লঞ্চ বাঁধা ছিল। বেলা তিনটার কিছু আগে দুটি লঞ্চের মাঝ দিয়ে ফারহান-৬ নামের আরেকটি লঞ্চকে পন্টুনে ঢোকানোর চেষ্টা করা হয়। এ সময় এমভি তাশরিফ-৪-এর রশি ছিঁড়ে এসে পন্টুনে অপেক্ষমাণ পাঁচ যাত্রীকে আঘাত করে। এতে তারা মারা যান।

পুলিশ জানায়, পাঁচ যাত্রীর মৃত্যুর ঘটনায় করা মামলায় গত শুক্রবার ফারহান-৬ লঞ্চের প্রথম শ্রেণির মাস্টার আবদুর রউফ (৫৪), দ্বিতীয় শ্রেণির মাস্টার মোহাম্মদ সেলিম হাওলাদার (৫৪), লঞ্চের পরিচালক শাহরুখ খান (৭০) এবং তাসরিফ-৪ লঞ্চের প্রথম শ্রেণির মাস্টার মিজানুর রহমান (৪৮) ও দ্বিতীয় শ্রেণির মাস্টার মো. মনিরুজ্জামানকে (২৭) গ্রেপ্তার করে আদালতে হাজির করে তিন দিন করে রিমান্ডে নেওয়া হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা