× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নতুন কমিটি

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:০৯ এএম

আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৩৬ এএম

সভাপতি অধ্যাপক রিয়াদ হাসান ও সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস।

সভাপতি অধ্যাপক রিয়াদ হাসান ও সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক মো. রিয়াদ হাসান এবং সাধারণ সম্পাদক হয়েছেন সহযোগী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস।  

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। 

প্রধান নির্বাচন কমিশনার ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক কাজী মো. সাহিদুজ্জামান রাত ৯টার দিকে ফলাফল ঘোষণা করেন।

আগামী এক বছরের জন্য নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নতুন এই কমিটি দায়িত্ব পালন করবেন। সভাপতি অধ্যাপক মো. রিয়াদ হাসান  ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন এবং সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের সহযোগী অধ্যাপক

নির্বাচনে সহ-সভাপতি পদে অধ্যাপক সুশান্ত কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ ইকবাল আরিফ, সাংগঠনিক সম্পাদক মাজহারুল হোসেন তোকদার, কোষাধ্যক্ষ রিয়াজুল ইসলাম, শিক্ষা ও গবেষণা সম্পাদক তানিয়া আফরিন তন্বী, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক তারিফুল ইসলাম জয় পেয়েছেন। 

কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান, জিল্লুর রহমান পল, তন্বী সাহা, তাজ-ই-জান্নাত মিম, মাসুদূর রহমান, দেবাশীষ বেপারী নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা