× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নজরুল বিশ্ববিদ্যালয়ে রংপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ১৪:২৭ পিএম

আপডেট : ০৩ মার্চ ২০২৩ ১৫:১৩ পিএম

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে রংপুর ডিভিশনাল স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল প্রামানিক ও সাধারণ সম্পাদক কামরুল হাসান।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে রংপুর ডিভিশনাল স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল প্রামানিক ও সাধারণ সম্পাদক কামরুল হাসান।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে রংপুর ডিভিশনাল স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

বৃহস্পতিবার (২ মার্চ) সংগঠনটির উপদেষ্টা, সদ্য বিদায়ী সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

আইন ও বিচার বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাজমুল প্রামানিককে সভাপতি এবং সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী কামরুল হাসানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

কমিটিতে জেলা আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন মির্জা ফয়সাল (পঞ্চগড়), জিহাদুজ্জামান জিসান (ঠাকুরগাঁও), সাকিব আহম্মেদ (দিনাজপুর), মমিনুল রহমান (নীলফামারী), মাহমুদ সরকার ঐশিক (রংপুর), সাগর কুমার সরকার (কুড়িগ্রাম), যায়িদ সাদ (লালমনিরহাট)। এ ছাড়া কমিটির অন্য পদগুলোতে বিভিন্ন বিভাগের বিভিন্ন শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের রাখা হয়েছে।

সংগঠনটিতে উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে বিশ্ববিদ্যালয়ে কর্মরত রংপুর অঞ্চলের সব শিক্ষক এবং কর্মকর্তাদের।

স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় রংপুর বিভাগের শিক্ষার্থীদের পাশাপাশি দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ভর্তি পরীক্ষার্থীদের সহযোগিতা এবং বিশ্ববিদ্যালয়ে অধ্যরনরত রংপুর বিভাগের শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সহযোগিতামূল সম্পর্ক বৃদ্ধি এবং বিভিন্ন ধরনের গঠনমূলক কার্যক্রমে অংশ নেওয়া এই সংগঠনের মূল লক্ষ্য।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা