× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় আটক ৫

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ০৪ মার্চ ২০২৩ ১৬:৫৫ পিএম

আপডেট : ০৪ মার্চ ২০২৩ ১৭:১১ পিএম

ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত শিক্ষার্থী আবদুল্লাহ আল জায়েদ

ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত শিক্ষার্থী আবদুল্লাহ আল জায়েদ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় সন্দেহভাজন পাঁচজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৩ মার্চ) রাতে নগরীর চন্দ্রিমা থানা পুলিশ তিনজন ও মতিহার থানা পুলিশ দুজনকে আটক করে। আটকের পর তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তাদের নাম-পরিচয় জানায়নি।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ছিনতাইয়ের ঘটনায় দুই থানার পুলিশ পাঁচজনকে আটক করেছে। তাদের সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় চন্দ্রিমা থানায় মামলা করা হবে।’

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের কাছে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবদুল্লাহ আল জায়েদকে পথ আটকায় ৮-১০ জন। তারা প্রথমে তার কাছে টাকা চায়। পরে বিকাশে ১০ হাজার টাকা দিতে বলে। টাকা দিতে না পারায় তার মুঠোফোন কেড়ে নেয়। একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা পালিয়ে যায়। ঘটনার পর তাকে প্রথমে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ছিনতাইকারীর ছুরিকাঘাতের ঘটনায় রাতেই বাংলা বিভাগের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে অবস্থান নেয়। পরে প্রশাসনের আশ্বাসে তারা শুক্রবার রাতে পৌনে ১২টার দিকে অবস্থান কর্মসূচি স্থগিত করে। ঘটনার পর থেকেই পুলিশ ছিনতাইকারী আটকে তৎপর হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা