× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঢাবিতে ডুজা-ছাত্রলীগ প্রীতি ক্রিকেট ম্যাচে ছাত্রলীগের জয়

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ০৫ মার্চ ২০২৩ ২৩:০৫ পিএম

আপডেট : ০৫ মার্চ ২০২৩ ২৩:১৫ পিএম

প্রীতি ক্রিকেট ম্যাচে ছাত্রলীগের ট্রফি গ্রহণ। প্রবা ফটো

প্রীতি ক্রিকেট ম্যাচে ছাত্রলীগের ট্রফি গ্রহণ। প্রবা ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ডুজা) এবং ঢকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে ৪০ রানের জয় পেয়েছে ছাত্রলীগ। 

রবিবার (৫ মার্চ) বিকালে জগন্নাথ হলের মাঠে এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় অংশ নেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত। বিপরীতে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) সভাপতি মামুন তুষার ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রুবেলের নেতৃত্বে ডুজার সদস্যরা খেলায় অংশ নেন। 

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ টসে জিতে শুরুতে ব্যাটিং নেয়। নির্ধারিত ১৫ ওভারে ১৯৩ রান সংগ্রহ করেন তারা। জবাবে ব্যাটিং করে ১৫৩ রান সংগ্রহ করতে সক্ষম হয় ঢাবি সাংবাদিক সমিতির সদস্যরা।

পরে বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি তুলে দেওয়া হয়। ১০৭ রান করে ম্যাচ সেরা পুরস্কার পান ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অতনু বর্মন। আর সেরা বোলারের পুরস্কার পান মেহেদী হাসান শান্ত। 

খেলায় প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নিজামুল হক ভূঁইয়া, শিক্ষক সমিতির সদস্য অধ্যাপক ড. এজেএম শফিউল আলম ভূইয়া, ডুজার সাবেক সভাপতি আবির রায়হানসহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা