× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কুবির আবৃত্তি সংগঠন অনুপ্রাসের নতুন কমিটি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ২২ মার্চ ২০২৩ ২১:৩৪ পিএম

সভাপতি রফিক উদ্দিন ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন। সংগৃহীত ছবি

সভাপতি রফিক উদ্দিন ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন। সংগৃহীত ছবি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আবৃত্তি সংগঠন অনুপ্রাস-কণ্ঠ চর্চা কেন্দ্রের ২১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী রফিক উদ্দিনকে সভাপতি এবং একই বিভাগের শিক্ষার্থী বিল্লাল হোসেন স্বাধীনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

মঙ্গলবার (২১ মার্চ) সংগঠনের উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তরের প্রধান ড. মুহম্মদ হাবিবুর রহমান কমিটি ঘোষণা করেন। 

এতে স্বাক্ষর করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হাসেনা বেগম, সংগঠনের সাবেক সভাপতি বায়েজিদ আহমেদ ও সাবেক সাধারণ সম্পাদক আবু হাসনাত অনিক।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন আল মামুন ও সাদিয়া সুলতানা। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আছেন শারমিন মেঘলা, নাফিসা সুলতানা ঐশি, সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন রুবাইয়াত তাজবীন, পাঠচক্র সম্পাদক হিসেবে আছেন ওয়াফা আক্তার রিমু, অর্থ সম্পাদক হিসেবে আছেন মোহাম্মদ মামুন, দপ্তর সম্পাদক হিসেবে আছেন সৈয়দা রাইসা তাসনীম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক  হিসেবে আছেন লায়লা পারভীন, যোগাযোগ সম্পাদক হিসেবে আছেন জাওয়াদ উর রাকিন খান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে আছেন মো. আতিকুর রহমান, প্রচার সম্পাদক হিসেবে আছেন মোহাম্মদ আমিন, প্রশিক্ষণ ও অনুষ্ঠান সম্পাদক হিসেবে আছেন ফাহমিদা সুলতানা ও আপ্যায়ন সম্পাদক হিসেবে আছেন আমেনা আক্তার। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন মো. সাইদুল হাসান, তানিয়া আক্তার, হেদায়েতুল ইসলাম নাবিদ, মেহেরুন নেছা, রুমা রাণী দেব শর্মা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা