× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মহান স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি শিক্ষামন্ত্রীর শ্রদ্ধা

চাঁদপুর প্রতিবেদক

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩ ১২:৩৭ পিএম

আপডেট : ২৬ মার্চ ২০২৩ ১৩:০৬ পিএম

মহান স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি শিক্ষামন্ত্রীর শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে চাঁদপুরে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ‘অঙ্গীকার’ এর পাদদেশে শ্রদ্ধা নিবেদন করেছেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিসহ সর্বস্তরের জনগণ।

রবিবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে অঙ্গীকার এলাকায় ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয়। এর আগে জেলা সদরের সব সরকারি-বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে অঙ্গীকারে পুষ্পস্তবক অর্পণ করেন শিক্ষামন্ত্রী দীপু মনিসহ আওয়ামী লীগ নেতাকর্মীরা।

এরপর জেলা প্রশাসনের পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক কামরুল হাসান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিট, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান।

পরে পর্যায়ক্রমে শ্রদ্ধা নিবেদন করেন নৌ পুলিশ চাঁদপুর অঞ্চল, সিআইডি চাঁদপুর জেলা, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), চাঁদপুর জিআরপি থানা, চাঁদপুর পৌর আওয়ামী লীগ, চাঁদপুর সিভিল সার্জন, সদর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, চাঁদপুর জেলা শিক্ষা অফিস, সরকারি আইন কর্মকর্তা চাঁদপুর, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স চাঁদপুর, গণপূর্ত চাঁদপুর, চাঁদপুর জেলা ছাত্রলীগ, চাঁদপুর প্রেস ক্লাব, এলজিইডি চাঁদপুর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর, বিআইডাব্লিউটিএ চাঁদপুর।

এ ছাড়া সরকারি বিভিন্ন দপ্তর, শিক্ষাপ্রতিষ্ঠান, রাজনৈতিক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা