× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জবি ছাত্রদলের ৬ নেতাকে অব্যাহতি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩ ১০:২৮ এএম

আপডেট : ০১ এপ্রিল ২০২৩ ১০:৩৩ এএম

জবি ছাত্রদলের ৬ নেতাকে অব্যাহতি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদলের ছয় নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। সাংগঠনিক নিষ্ক্রিয়তার অভিযোগে এই সিদ্ধান্ত নেয় সংগঠনটি।

শুক্রবার (৩১ মার্চ) ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক শাহরিয়ার হক মজুমদার শিমুল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এই সিদ্ধান্ত অনুমোদন করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাংগঠনিক কার্যক্রমে নিষ্ক্রিয়তার কারণে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সহ-সম্পাদক মো. ইউসুফ মিয়া ও মো. নাজমুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন তপু, সদস্য আবু আনসার, আব্দুল কাদের সাফায়েত ও আইনুলকে পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, ‘সাংগঠনিক কর্মসূচিতে অংশ না নেওয়ায় তাদেরকে সাংগঠনিক দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এখন থেকে সবারই সাংগঠনিক কার্যক্রম তদারকি করা হবে। কারও নিষ্ক্রিয়তা পাওয়া গেলে তার বিষয়েও সিদ্ধান্ত নেওয়া হবে। কেউ যেন পদ নিয়ে বসে না থাকতে পারে সেজন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

গত বছরের ১ জুলাই আসাদুজ্জামান আসলামকে সভাপতি ও সুজন মোল্লাকে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের কমিটি গঠন করা হয়। এরপর একই বছরের ২৯ অক্টোবর এই শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা