× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চবি ছাত্রলীগ সভাপতির কুশপুত্তলিকা দাহ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ১১ মে ২০২৩ ২২:৫৯ পিএম

আপডেট : ১২ মে ২০২৩ ১২:৩২ পিএম

চবি ছাত্রলীগ সভাপতি রেজাউল হক রুবেলের কুশপুত্তলিকা দাহ করছেন নেতাকর্মীরা। প্রবা ফটো

চবি ছাত্রলীগ সভাপতি রেজাউল হক রুবেলের কুশপুত্তলিকা দাহ করছেন নেতাকর্মীরা। প্রবা ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের পদত্যাগ দাবিতে তার কুশপুত্তলিকা দাহ করেছেন সংগঠনটির নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১১ মে) রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট মোড়ে কুশপুত্তলিকা দাহ করা হয়। পরে একটি প্রতিবাদ মিছিল ক্যাম্পাসের স্টেশনতলা হয়ে আবার জিরো পয়েন্ট মোড়ে যায়।

এ সময় ছাত্রলীগ নেতাকর্মীরা রুবেলের বহিষ্কার দাবিতে বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন।

চবি ছাত্রলীগের সহসভাপতি প্রদীপ চক্রবর্তী দুর্জয় বলেন, বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের মতো একটি সংগঠন পরিচালনা করার মতো কোনো ভাবমূর্তি তার নেই। বিভিন্ন সময়ে মেয়েদের উত্ত্যক্ত করা নিয়ে তার হোয়াটসঅ্যাপ ও মেসেঞ্জারের স্ক্রিনশট ভাইরাল হয়েছে। শিক্ষার্থীদের মুখে মুখে সেগুলো বিরাজ করছে। এ ছাড়া তার আচার-আচরণে অযোগ্যতা সব সময়ই প্রকাশ পায়। সে ছাত্রলীগকে কলুষিত করছে। তার পদত্যাগ না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাব।

চবি ছাত্রলীগের কর্মসংস্থান বিষয়ক সম্পাদক তাসনিমুল বসর সাদাফ বলেন, সভাপতি রুবেলের কমিটি অবৈধ। আমরা তার বহিষ্কার চাই। তার অপসারণ পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। আমরা আগামীতে কালো পতাকা প্রদর্শনসহ বিভিন্ন আন্দোলন চালিয়ে যাব।

বুধবার চবি ছাত্রলীগ সভাপতি রেজাউল হক রুবেলের পদত্যাগ দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এর আগে ৯ মে সভাপতির বিভিন্ন অপকর্মের প্রতিবাদে যুগ্ম-সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগ করেন শাখা ছাত্রলীগ নেতা আবু সাঈদ মারজান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা