× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রুয়েট শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহী অফিস

প্রকাশ : ২১ মে ২০২৩ ১৬:৪৬ পিএম

আপডেট : ২১ মে ২০২৩ ১৭:০৯ পিএম

রুয়েট শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২০ মে) রাতে নগরীর বোয়ালিয়া মডেল থানার সাধুর মোড় এলাকার রহিমা লজ ছাত্রাবাস থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। 

রবিবার দুপুরে ওই শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেছেন বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন।

মৃত শিক্ষার্থীর নাম সামিউর রহমান। তিনি ঢাকার ধানমন্ডি এলাকার নর্থ রোডের বাসিন্দা। রুয়েটের কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগে পড়তেন সামিউর।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, সামিউলকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে থানায় খবর দেয় অন্য শিক্ষার্থীরা। পুলিশ গিয়ে দরজা ভেতর থেকে বন্ধ পায়। পরে রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহযোগিতায় দরজার তালা ভেঙে সামিউরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, ’নিহতের ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সামিউল আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এটি আত্মহত্যা কি না, তা জানা যাবে ‘

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা