× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাকৃবিতে সাংবাদিককে মারধরের ঘটনায় তদন্ত কমিটি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩ ১৮:০৭ পিএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক সমকাল প্রতিনিধি আশিকুর রহমানের ওপর ছাত্রলীগ নেতাকর্মীদের হামলার ঘটনায় তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার (২৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ওয়ালিউল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের পশুপুষ্টি বিভাগের অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামানকে সভাপতি ও সহকারী প্রক্টর মো. আরিফ সাকিলকে সদস্যসচিব করে কমিটি গঠিত হয়েছে। কমিটির অন্য সদস্য হিসেবে আছেন শাহাজালাল হলের প্রভোস্ট তানভীর রহমান।

তদন্ত কমিটিকে কত দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে হবে এমন কোনো নির্দেশনা বিজ্ঞপ্তিতে দেওয়া হয়নি। এ বিষয়ে জানার জন্য রেজিস্ট্রারের সঙ্গে একাধিবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। তদন্ত কমিটির সভাপতি ড. মনিরুজ্জামান বলেন, আজকে আমি চিঠি হাতে পেয়েছি। চিঠির ভিতরে কোনো নির্ধারিত দিন কিংবা পূর্ণাঙ্গ ঘটনা উল্লেখ করা হয়নি। শুধু শিরোনাম দেওয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন কবে জমা দেওয়া হবে এ বিষয়ে আমরা মিটিং করে সিদ্ধান্ত গ্রহণ করবো।

গত ২১ নভেম্বর দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের আব্দুল জব্বারের মোড়ের সজিব হোটেলে খাবার খেতে গেলে কৃষি অনুষদ ছাত্রলীগের সভাপতি শাহীনুর রেজা এবং পশুপালন অনুষদ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৌরভ মেহেরাবের অতর্কিত হামলার শিকার হন সাংবাদিক আশিকুর রহমান। ঘটনার বিচার চেয়ে ২১ নভেম্বর বিকেলে বিশ্ববিদ্যালয় প্রশাসন বরাবর লিখিত অভিযোগ দেন তিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা