× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৪১৩ বিজয়ীকে পুরস্কার প্রদান

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩ ১৭:৩২ পিএম

আপডেট : ১৯ ডিসেম্বর ২০২৩ ১৯:০৩ পিএম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৪১৩ বিজয়ীকে পুরস্কার প্রদান। প্রবা ফটো

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৪১৩ বিজয়ীকে পুরস্কার প্রদান। প্রবা ফটো

বিজয় দিবস উপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ে আলোচনা সভা ও 'আন্তঃকলেজ ক্রীড়া, সংস্কৃতি ও বিতর্ক প্রতিযোগিতা-২০২৩'-এর চূড়ান্ত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে জাতীয় বিশ্ববিদ্যালয় মূল ক্যাম্পাসের ডরমিটরি ভবনে ৪১৩ জন বিজয়ীদের এসব পুরস্কার বিতরণ করা হয়। প্রতিযোগিতায় ৩২টি ইভেন্টে সারাদেশে জাতীয় বিশ্ববিদ্যালয়ে অধিনস্থ সব কলেজ অংশগ্রহণ করেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট অর্থনীতিবিদ ও সাবেক পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন বিশিষ্ট রাষ্ট্রবিজ্ঞানী ও জাতীয় বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু চেয়ার প্রফেসর ড. হারুন-অর-রশিদ। 

খুলনার সরকারি আজম কলেজের বিজয়ী শিক্ষার্থী তাসনিম দিবা চৌধুরীর শুভেচ্ছা বক্তব্যের পর জাতীয় বিশ্ববিদ্যালয়ে উপাচার্য বক্তব্য দেন। এসময় সারাদেশ থেকে প্রতিযোগিতার মাধ্যমে উপস্থিত বিজয়ী শিক্ষার্থীদের অভিনন্দন ও অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদের ধন্যবাদ জানান তিনি। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. নিজামউদ্দিন আহমেদ, ট্রেজারার আবদুস সালাম হাওলাদারসহ বিভিন্ন কলেজের শিক্ষক ও বিজয়ী শিক্ষার্থীরা। পুরস্কার বিতরণ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা