× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দুই মন্ত্রীকে চবি উপাচার্যের শুভেচ্ছা, ইউজিসির শোকজ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৪ ১৯:১৮ পিএম

আপডেট : ১৭ জানুয়ারি ২০২৪ ২০:১২ পিএম

দুই মন্ত্রীকে চবি উপাচার্যের শুভেচ্ছা, ইউজিসির শোকজ

চট্টগ্রাম থেকে মন্ত্রিত্ব পাওয়া পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ এবং শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে কয়েকটি জাতীয় দৈনিকে বিজ্ঞাপন দেওয়া হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) বিষয়টি নজরে এলে বিজ্ঞাপনের ব্যয় কোন খাত থেকে নির্বাহ করা হবে তা জানতে শোকজ করেছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)।

ইউজিসির পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের উপপরিচালক মো. গোলাম দস্তগীর স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়েছে, এই বিজ্ঞাপন কয়টি পত্রিকায় প্রকাশ করা হয়েছে এবং এই ব্যয় কোন খাত থেকে নির্বাহ করা হবে, তার তথ্য দেওয়ার জন্য অনুরোধ করা হলো। একই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের বক্তব্য আগামী ৫ কার্যদিবসের মধ্যে পাঠানোর অনুরোধ জানিয়েছে ইউজিসি।

পত্রিকায় ছাপানো উপাচার্যের অভিনন্দন ও শুভেচ্ছাবার্তায় বলা হয়, বীর চট্টলার দুই কৃতী সন্তান ড. হাছান মাহমুদ এমপিকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী এবং ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী এমপিকে শিক্ষামন্ত্রী হিসেবে নিযুক্ত করায় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি পররাষ্ট্রমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জ্ঞাপন করছি।

বার্তায় আরও বলা হয়, আপনাদের সুযোগ্য নেতৃত্বে ‘স্মার্ট বাংলাদেশ-২০৪১’ রূপকল্প বাস্তবায়নের পথে বাংলাদেশ এগিয়ে যাবে। আমি আপনাদের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সর্বাঙ্গীণ কল্যাণ কামনা করছি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা