× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছাত্রলীগের সাবেক সহসভাপতি রনির ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪ ১৮:২৭ পিএম

আপডেট : ১৮ জানুয়ারি ২০২৪ ১৮:৫৪ পিএম

ছাত্রলীগের সাবেক সহসভাপতি রনির ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহসভাপতি মেহেদী হাসান রনি ও তার পরিবারের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন বর্তমান ও সাবেক ছাত্রলীগের নেতারা। 

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে দুপুর ১টার দিকে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

হামলার শিকার রনি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহসভাপতি হওয়ার আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিমউদ্‌দীন হল ছাত্রলীগের সভাপতি ছিলেন।

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স বলেন, ‘মেহেদী হাসানের ওপর যে রকম নৃশংস হামলা হয়েছে এর সুষ্ঠু বিচার চাই। যারা নিরপেক্ষ রাজনীতি করেন আপনাদের প্রতিবাদের ভাষা হবে লেখনি বা ব্যানারের মাধ্যমে, কারও শরীরে আঘাত করে নয়। যে শরীরে জামায়াত বিএনপির আছর পড়েছে, সে শরীরে যেন নিজের দলের মানুষের আছর না পড়ে। 

জানা গেছে, টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় নিজ বাড়িতে রাতের অন্ধকারে ছাত্রলীগের সাবেক এই নেতার ওপর সন্ত্রাসী হামলা চালায় একই সংগঠনের নেতাকর্মীরা। রাজনৈতিক প্রতিশোধের জের ধরেই স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলা চেয়ারম্যানের কুখ্যাত মাদকসেবী সন্ত্রাসী বাহিনী রাতের অন্ধকারে এই ঘটনা ঘটিয়েছে বলে জানান ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মেহেরুল হাসান সোহেল, সোহান খান, সৈকতুজ্জামান সৈকত, রাকিব হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স, সাবেক ছাত্র নেতা লতিফুল ইসলাম নিপুল, সোহাগ, সাগর আহমেদ, শওকত উসমান, নাজমুল হাসানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। এ ছাড়াও বর্তমান ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা