× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ক্যান্টিন মালিককে মারধরের অভিযোগে ছাত্রলীগ নেতা বহিষ্কার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৩৩ পিএম

আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪৫ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসাইন অভি। ছবি : সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসাইন অভি। ছবি : সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সূর্যসেন হলের ক্যান্টিনের পাওনা টাকা চাওয়ায় ক্যান্টিন মালিককে মারধর করার অভিযোগে শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসাইন অভিকে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অভি সূর্যসেন হলের সাংগঠনিক সম্পাদক। বর্তমানে তিনি ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থি কাজে জড়িত থাকার অভিযোগে সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসেন অভিকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো।

এর আগে সোমবার হলের ক্যান্টিন মালিক মো. ফাহিম বাকি টাকা চাওয়ায় তাকে মারধর করেন ওই ছাত্রলীগ নেতা। এ সময় ক্যান্টিন মালিকের দাড়ি টেনে ছিঁড়ে ফেলেন তিনি। এ বিষয়ে হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জাকির হোসেনের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছিলেন ভুক্তভোগী ফাহিম।

অভিযোগের বিষয়ে মো. ফাহিম বলেন, ‘সোমবার দুপুরে আমি ক্যাশে বসা ছিলাম। অভি এসে আমার কাছে খাবার চান। আমি খাবার দিয়ে আগের বাকি ২ হাজার ৬৫০ টাকা তার কাছে চাই।  এ সময় তিনি ক্ষেপে গিয়ে আমাকে মারধর করেন। পরে আমার ম্যানেজার আমাকে রক্ষা করতে এলে তাকেও মারধর করেন। দুই দফা মারধর করে আমার দাড়ি, শার্ট, লুঙ্গি, গেঞ্জি টেনে ছিঁড়ে ফেলেন তিনি।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা