× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিআইইউতে ‘অ্যা উইন্টারস টেল’

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৫৬ পিএম

গান, নৃত্য, নাটিকা আর কথামালার মধ্য দিয়ে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হয়েছে ‘অ্যা উইন্টারস টেল’। প্রবা ফটো

গান, নৃত্য, নাটিকা আর কথামালার মধ্য দিয়ে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হয়েছে ‘অ্যা উইন্টারস টেল’। প্রবা ফটো

গান, নৃত্য, নাটিকা আর কথামালার মধ্য দিয়ে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হল ‘অ্যা উইন্টারস টেল’। স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস (স্ল্যাস) এর সাংস্কৃতিক সংগঠন স্ল্যাস কালচারাল ক্লাব সম্প্রতি নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসের অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করে।

দুই পর্বে বিভক্ত অনুষ্ঠানের শুরুতেই ছিল কথামালা। এতে প্রধান অতিথি ছিলেন সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী। তিনি এই ধরণের সৃষ্টিশীল কর্মকাণ্ড শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটিয়ে সমাজের জন্য নতুন কিছু করার অনুপ্রেরণা জোগায় বলে মন্তব্য করেন।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য দেন অনুষদের উপদেষ্টা অধ্যাপক ড. জাহাঙ্গীর বিন সরোয়ার, সহকারী ডিন সার্মেন রড্রিক্স, ইংরেজি বিভাগের চেয়ারম্যান কাজী সাইফুল আসপিয়া এবং ক্লাবের মডারেটর ও অনুষদের সহকারি অধ্যাপক লিমা সেন গুপ্ত। অনুষ্ঠানে ইংরেজি অনুষদের সব শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এর আগে ‘অ্যা উইন্টারস টেল’ অনুষ্ঠানের জন্য পুরো অডিটোরিয়াম সাজানো হয়েছিল বর্ণিল সাজে। ছেলে মেয়েদের পোশাকেও ছিল নানা বৈচিত্র্য। বিকাল ৩টায় শুরু হয়ে অনুষ্ঠান চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

অনুষ্ঠান সূচিতে ছিল, ফোক ড্যান্স, ডুয়েট গান, ক্লাসিক্যাল নৃত্য, কবিতা আবৃত্তি, নাটিকাসহ আরও অনেক কিছু।

বিভিন্ন পর্বে যারা অংশ নিয়েছেন তারা হলেন- রিয়ান, ইফতি, অতন্দ্রিলা, নিহাব, আসিফ, শ্রেয়া, মাহিনুর, সাকিবুল, জিনান, নুজহাত, ইসরাত, ফারিয়া, পুষ্পিতা, মৌ, সোহান, জামিল, মুসকান, ফৌজিয়া, সামান্থা, সাফরিন, সায়মা, আফরা, আফ্রিদা, সাইফ ও ইমরান, সিক্তি, ইরিন, রিঙ্কি, রোহান, সাকিবুল, ইয়ামেন, রোশনি, মিজান, রাহাতসহ আরও অনেকে। স্ল্যাস এর তিন শিক্ষার্থী সাকিনা, মৌটুশি ও মুমতাহানা যৌথভাবে অনুষ্ঠানটি উপস্থাপনা করে হলভর্তি দর্শকদের হাততালি কুড়ান।

অনুষ্ঠান শেষে ক্লাবের মডারেটর ও অনুষদের সহকারি অধ্যাপক লিমা সেন গুপ্ত আগামিতে এই ধরণের আয়োজন আরও বড় পরিসরে আয়োজন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা