× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাংবাদিককে মারধরের অভিযোগ তিতুমীর কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৩ মার্চ ২০২৪ ০০:৪৩ এএম

হাসপাতালে চিকিৎসাধীন সময়ের আলো সাংবাদিক সাব্বির আহমেদ। প্রবা ফটো

হাসপাতালে চিকিৎসাধীন সময়ের আলো সাংবাদিক সাব্বির আহমেদ। প্রবা ফটো

সময়ের আলো পত্রিকার সাংবাদিক সাব্বির আহমেদকে মারধরের অভিযোগ উঠেছে তিতুমীর কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে। মারধরের গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।  শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় কলেজের সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল থেকে অফিসে যাওয়ার পথে তিতুমীর কলেজের আক্কাছুর রহমান আঁখি হলের সামনে এ ঘটনা ঘটে। এতে সাব্বির আহমেদের পিঠ, ঘাড়, হাত, পা, মাথাসহ শরীরের বিভিন্ন অংশে গুরুত্বর জখম হয়েছে। 

সাংবাদিক সাব্বির আহমেদ বলেন, আমার ডিপার্টমেন্ট কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে অংশ নিতে ক্যাম্পাসে যাই। সেখানে ছাত্রলীগের নেতা এস এম ইমরুল রূদ্র এসে আমার সঙ্গে সাক্ষাৎ করেন। ইফতার শেষে রূদ্র আক্কাসুর রহমান আঁখি হলের নেতাকর্মীদের নিয়ে আমার ওপর অতর্কিত হামলা করে। তারা রড, লাঠিসোটা নিয়ে এলোপাথাড়ি আঘাত করে। একপর্যায়ে আমি অজ্ঞান হারাই। এ সময় আমার মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা। যারা হামলা করেছে ,তারা সবাই ছাত্রলীগের কর্মী। আমি যেন তাদের চিনতে না পারি, এ জন্যই তারা মুখোশ পরা অবস্থায় হামলা চালিয়েছে। 

তিনি আরও বলেন, কলেজ প্রশাসনকে পরিচালনা করছে তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল। ক্যাম্পাসে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলেও তাদের বিরুদ্ধে কলেজ প্রশাসন কোনো ধরনের ব্যবস্থা নেয় না। 

হামলার বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানকে অবগত করা হলে তারা বলেন, যারা হামলা করেছে তাদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে ছাত্রলীগের তিতুমীর কলেজ সভাপতি রিপন মিয়ার কাছে জানতে চাইলে বলেন, তিনি এ বিষেয়ে কিছুই জানেন না। কে বা কারা হামলা করেছে, সে সম্পর্কে তিনি জানেন না।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা