× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চাকরি দিতে ইবি উপাচার্যকে ১০ লাখ টাকা ঘুষ প্রস্তাব

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ২৬ মার্চ ২০২৪ ১৭:৪৭ পিএম

আপডেট : ২৬ মার্চ ২০২৪ ১৯:২৩ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। ফাইল ফটো

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। ফাইল ফটো

চাকরির বিনিময়ে ১০ লাখ টাকা দেওয়ার প্রস্তাব করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামকে খুদেবার্তা পাঠানো হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ১১টায় উপাচার্যের ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ নম্বর খুদেবার্তাটি পাঠায় মিথি নামের এক নারী।

এ বিষয়ে ব্যবস্থা নিতে দুপুরে ইবি থানায় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচএম আলী হাসান একটি জিডি করেছেন। জিডির বিষয়টি নিশ্চিত করেছেন ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মামুন রহমান।

জিডি থেকে জানা যায়, মঙ্গলবার সকালে উপাচার্যের মোবাইল নম্বরে মিথি নামক একটি মেয়ে ১০ লাখ টাকার বিনিময়ে একটি চাকরি দেওয়ার অনুরোধ জানিয়ে মেসেজ পাঠিয়েছে।

মেসেজে মেয়েটি উপাচার্যের সঙ্গে টেলিফোনে কথা বলতে জোরাজোরি করেছে। উপাচার্য কথা বলতে না চাইলে মেসেজ পাঠিয়েছে। উপাচার্যের মানহানির আশঙ্কায় জিডি করা হয়েছে।

মিথির পক্ষ থেকে উপাচার্যকে পাঠানো মেসেজের স্ক্রিনশটে দেখা যায়, স্যার ১০ লাখ মিষ্টি খেতে নেন। এটা আপনি আর আমি ছাড়া কেউ জানবে না। আমার সত্যিই ওখানে কেউ নেই, প্লিজ স্যার চাকরিটা খুব দরকার।

এ বিষয়ে অভিযুক্ত মিথি বলেন, ‘এ রকম মেসেজ আমি দিইনি। আমার আইডিটা হয়তো হ্যাক হয়েছে। আমি গরিব মানুষ। আমাদের এত টাকা নেই।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, ‘এটা কুচক্রী মহলের কাজ। এখানে একটা গ্রুপ আছে। এসব করে আমাদের ট্রাপে ফালাইতে চায়। আপাতত থানায় ডায়েরি করা হয়েছে। বিষয়গুলো আইনশৃঙ্খলা বাহিনী খতিয়ে দেখবে।’


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা