× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অধরা অভিনীত ‘বর্ডার’ এখন ‘সুলতানপুর’

বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২২ ১৭:৩০ পিএম

অধরা অভিনীত ‘বর্ডার’ এখন ‘সুলতানপুর’

দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম অভিনেত্রী অধরা খান। তার আলোচিত ‘বর্ডার’ সিনেমাটি অবশেষে মুক্তির মুখ দেখতে যাচ্ছে। সেন্সর জটিলতা কাটিয়ে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। তবে সেন্সর পেতে সিনেমার নাম বদলে ফেলতে হয়েছে পরিচালককে। নিশ্চিত হওয়া গেছে, ‘বর্ডার’থেকে এখন ‘সুলতানপুর’ নামে মুক্তি পাবে অধরার এই সিনেমা। 

পরিচালক সৈকত নাসির পরিচালিত এই সিনেমার গল্পে দেখা যাবে সীমান্তের অপরাধ, চোরাচালান ও সেখনাকার মানুষের জীবন যুদ্ধের গল্প। যেখানে বেঁচে থাকা মানেই অপরাধের সঙ্গে বন্ধুত্ব করা। এমনই এক ক্রাইম থ্রীলার গল্প নিয়ে নির্মত হয়েছে ‘সুলতানপুর’। যেখানে অধরা ছাড়াও অভিনয় করেছেন আশীষ খন্দকার, অধরা খান, সুমন ফারুক, সাঞ্চু জন, রাশেদ মামুন অপু, মৌমিতা মৌ, শাহিন মৃধাসহ আরও অনেকে।

সিনেমাটি ফুটবল বিশ্বকাপের জন্য আপাতত মুক্তি দেওয়া হচ্ছে না। বিশ্বকাপ শেষ হলে মুক্তির তারিখ ঘোষণা হবে বলে জানান নায়িকা।

সিনেমাটির কাজ ২০২০ সালে শুরু হয়। সেবছরই কাজটি শেষ হলেও সেন্সরে আটকে যায় ‘সুলতানপুর’। অবশেষে মুক্তির অনুমতি পাওয়া এই সিনেমা নিয়ে পরিচালক ও অভিনেত্রী দুজনই খুব আনন্দিত। তাঁরা আশাবাদী দেশের দর্শক ‘সুলতানপুর’ বেশ ভালোভাবেই গ্রহণ করবে তাঁরা।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা