× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তৌসিফের ‘পরীর মতো বউ’ পায়েল

বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২২ ১২:৪৮ পিএম

আপডেট : ১৬ ডিসেম্বর ২০২২ ১২:৫৫ পিএম

তৌসিফের ‘পরীর মতো বউ’ পায়েল

ঢাকায় টাকাওয়ালা বাবার একমাত্র ছেলের জীবনের লক্ষ্য ডাক্তার, ইঞ্জিনিয়ার বা পাইলট হওয়া নয়; একমাত্র চাওয়া পরীর মতো সুন্দর বউ ঘরে তোলা! ‘পরীর মতো বউ’ নাটকে এমনই এক অদ্ভুত চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব।

নাটকে তৌসিফকে দেখা যাবে আশিকের ভূমিকায়। যার এমন আবদারে সমর্থন দেন তার মা। খোঁজা শুরু হয় পরীর মতো বউ। একটাই শর্তচাঁদের গায়েও দাগ থাকে, কিন্তু তার ছেলের বউ হতে হবে নিখুঁত। অবশেষে অনেক জল ঘোলা করে আশিক ও তার মা পেয়ে যান পরীর মতো বউ। আর সেই বউয়ের চরিত্রে দেখা যাবে কেয়া পায়েলকে।

তৌসিফ ও পায়েলকে নিয়ে ‘সিএমভি’র ব্যানারে মজার এ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মোহাম্মদ মিফতাহ্ আনান। জানা গেছে, সদ্য শুটিং শেষ হওয়া নাটকটি বছর শেষে অন্যতম চমক হিসেবে ‘সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘আসলে এই সুন্দর দুনিয়ায় বিচিত্র সব খেয়ালের মানুষ রয়েছে। তেমনই একজন আশিক। সে একা নয়, তার পরিবারও বিচিত্র। যাদের একমাত্র লক্ষ্য পরীর মতো বউ ঘরে তোলা। তা জন্য এ পরিবারটি কী কী করে, আর পরীর মতো বউটার জীবন কীভাবে যন্ত্রণাময় করে তোলে সেটাই তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি দর্শক মজা পাবেন এবং অনেক পাত্রপক্ষ নিজেদের খুঁজে পাবেন এই গল্পে!’

তৌসিফ, পায়েল ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মনিরা মিঠু, শরাফ আহমেদ জীবন প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা