× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এক ঝাঁক তারকা নিয়ে প্রচারে হাসান জাহাঙ্গীরের নতুন ধারাবাহিক

বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৩ ১৪:৪৭ পিএম

আপডেট : ০৩ জানুয়ারি ২০২৩ ১১:৫৪ এএম

এক ঝাঁক তারকা নিয়ে প্রচারে হাসান জাহাঙ্গীরের নতুন ধারাবাহিক

নতুন বছরের ১ জানুয়ারি অভিনেতা হাসান জাহাঙ্গীরের জন্মদিন ছিল। এদিন বৈশাখী টিভিতে রাত ৯টা ২০ মিনিটে প্রচার শুরু হয়েছে দীর্ঘ ধারাবাহিক ‘ফ্যামিলি ডিসটেন্স’। হাসান জাহাঙ্গীরের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন আবুল হায়াত, দিলারা জামান, ডলি জহুর, ওয়াহিদা মল্লিক জলি, চিত্রলেখা গুহ ও সাবেরি আলম।

আরও অভিনয় করেছেন শফিক খান দিলু, হারুনুর রশিদ বান্টি, শাহেদ শরীফ খান, হাসান জাহাঙ্গীর, আশিক চৌধুরী,  চাঁদনী, তারিক স্বপন, সিয়াম নাসির, অনন্য অনু, আইবি নূর, নিঝুম রুবিনা, শরীফ সরকার, সাবরিনা সুইটি প্রমুখ।

নাটকের গল্প সম্পর্কে বলতে গিয়ে পরিচালক হাসান জাহাঙ্গীর বলেন, ‘টাকা হলেই জীবনে সুখ আসে না। সম্পর্ক টিকে থাকে না। কোনো না কোনো কারণে সমাজ এবং সংসার থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে মানুষ। কেন এবং কী কারণে সমাজ থেকে, পরিবার থেকে মানুষ বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে, ডিসটেন্স তৈরি হচ্ছে-- তারই প্রতিফলন ঘটবে এই দীর্ঘ ধারাবাহিক নাটকে। যা দর্শকনন্দিত হবে বলে আমার বিশ্বাস। কাকতালীয়ভাবে আমার জন্মদিনে নাটকটি প্রচার শুরু হলো ভেবে খুব ভালো লাগছে।’

নাটকের গল্পে দেখা যাবে ইমতিয়াজ চৌধুরী বাবা-মায়ের দেওয়া দায়িত্ব পালনে স্বার্থপরের ভূমিকা নিয়ে ভাইবোনের সম্পত্তি আত্মসাৎ করে নিজে অনেক বড়লোক। মিল-ফ্যাক্টরি- হসপিটাল, গার্মেন্টস অনেক ব্যবসা তার।

উল্টো দিকে ইমতিয়াজ চৌধুরীর ভাইবোন বাবা-মায়ের সম্পত্তি হারিয়ে মানসিক রোগী। একজন ভিক্ষাবৃত্তি করে সংসার চালায়, অন্যজন অসুস্থ হয়ে হসপিটালে পড়ে  আছে। ইমতিয়াজ চৌধুরী নিজের সুখের জন্য ভাইবোনের খবরটুকু পর্যন্ত রাখে না। জীবন উপভোগ করতে গিয়ে একে একে চার বিয়ে করেছে। কোনো সংসারেই তার সন্তান নেই। সংসার থেকে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে দিনের পর দিন-- শুধু সন্তানের অভাবে। এভাবেই এগিয়ে চলে ‘ফ্যামিলি ডিসটেন্স’ নাটকের কাহিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা