× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রাক্তনকে উৎসর্গ করে মাইলির গান

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৩ ১৪:০৯ পিএম

প্রাক্তনকে উৎসর্গ করে মাইলির গান

হলিউড তারকাদের প্রেম, বিয়ে কিংবা বিচ্ছেদ নিয়ে ভক্তদের সব সময় থাকে আলাদা রকম উন্মাদনা। তাই তারকাদের কোনো শিল্পকর্মেও ভক্তরা খুঁজে পান ব্যক্তিজীবনের ছাপ। কথায় বলে, ‘প্রেমের মরা জলে ডুবে না’। তারকাশিল্পী মাইলি সাইরাসের বেলায় ঘটেছে তাই। বছর দুয়েক আগে তারকা অভিনেতা লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। কিন্তু এখনও প্রাক্তনকে ভুলতে পারছেন না তিনি। অন্তত ভক্তরা তাই ভাবছেন মাইলিকে নিয়ে। 

ইংরেজি নববর্ষে ভক্তদের জন্য নতুন গান প্রকাশ করেন পপ সেনসেশন মাইলি সাইরাস। ১৩ জানুয়ারি মুক্তি পায় তার নতুন গান ‘ফ্লাওয়ার্স’। একই দিন লিয়াম হেমসওয়ার্থের জন্মদিন। এ তারকা অভিনেতা ৩৩ বছরে পদার্পণ করেন এদিন। এদিকে প্রাক্তনের জন্মদিনের সঙ্গে মিল রেখে একই দিনে মাইলির নতুন গান প্রকাশ করায় অনেকেই মনে করছেন, ভালোবাসার মানুষকে এখনও ভুলতে পারেননি এ গায়িকা। হেমসওয়ার্থকে গানের মাধ্যমে উপহার দিলেন মাইলি। যেহেতু বিচ্ছেদ এখন তাদের মাঝে বড় বাধা, গানের সুরে হয়তো ভালোবাসা ছড়িয়ে দিলেন মাইলিÑ এমনটাই মত নেটিজেনদের। 

এদিকে বেশ কিছুদিন আগে এক টিভি স্টেশনের বিজ্ঞাপন বিরতির সময় মাইলি সাইরাস নিজেই পথে হাঁটছেনÑ এমন এক ভিডিওতে নতুন গানের এই ঘোষণা দেন। সোনালি মিনি ড্রেসে ‘প্রিজনার’গায়িকা গানটির একাংশ গেয়ে শোনান আর ব্যাকগ্রাউন্ডে লেখা ওঠেÑ নতুন বছর, নতুন মাইলি, নতুন সিঙ্গল। ফ্লাওয়ার্স জানুয়ারি ১৩। এর আগে গত নভেম্বর থেকে অনলাইন সংবাদমাধ্যমে এবং সামাজিক মাধ্যমে তার নতুন গানের সম্ভাবনা নিয়ে আলোচনা শুরু হয়; সেই সময়টায় সংগীত প্রযোজক মাইক উইল মেড-ইটের সঙ্গে মিলিত হন। মাইকই ২০১৩ সালে সাইরাসের চতুর্থ স্টুডিও অ্যালবাম ‘ব্যাঙ্গার্জ’ প্রযোজনা করেন। একই সময় ইনস্টাগ্রামে কিছু ছবি প্রকাশ করেন, যাতে মাইলিকে স্টুডিওতে ব্যস্ত দেখা যায়। ক্যাপশন দেওয়া হয়, ‘ইয়ার ড্রামার্স অ্যান্ড হেড ব্যাঙ্গার্জ’। এ পর্যন্ত মাইলির সাতটি স্টুডিও অ্যালবাম বেরিয়েছে-২০০৭-এর ‘মিট মাইলি সাইরাস’, ২০০৮-এর ‘ব্রেকআউট’, ২০১০-এর ‘ক্যান’ট বি টেইমড’ ২০১৩-এর ‘ব্যাঙ্গার্জ’, ২০১৫-এর মাইলি সাইরাস অ্যান্ড হার ডেড পেটজ’ ২০১৭-এর ‘ইয়াঙার নাউ’ এবং ২০২০-এর ‘প্লাস্টিক হার্টস’। এ ছাড়া তার দুটি ইপি (এক্সটেন্ডেড প্লে)-২০০৯-এর ‘টাইম অফ আওয়ার লাইভস’এবং ২০১৯-এর ‘শি ইজ কামিং’। ২০২০-এর এপ্রিলে মুক্তি পায় লাইভ অ্যালবাম ‘অ্যাটেনশন : মাইলি লাইভ’।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা