× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শাহরুখের পরিচালকের নতুন নায়ক প্রভাস

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৩ ১৭:৪৩ পিএম

আপডেট : ১৭ জানুয়ারি ২০২৩ ১৮:১৫ পিএম

শাহরুখের পরিচালকের নতুন নায়ক প্রভাস

চার বছর পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তার কামব্যাক করা সিনেমার নাম ‘পাঠান’। আসছে ২৫ জানুয়ারি সিনেমাটি ভারতসহ বিশ্বজুড়ে মুক্তি পাবে। মুক্তির আগেই অগ্রিম টিকিট বিক্রিসহ নানা রেকর্ড করে চলেছে ছবিটি। এই মুহূর্তে ‘পাঠান’-এর প্রচারণায় ব্যস্ত ছবির টিম। তার ফাঁকে ছবিটির পরিচালক সিদ্ধার্থ আনন্দ নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছেন বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম।

তার সেই ছবিতে শাহরুখ খান থাকছেন না। তিনি নিচ্ছেন দক্ষিণী সুপারস্টার প্রভাসকে! সিদ্ধার্থ আনন্দের হাত ধরে ফের বলিউডে পা রাখছেন ‘বাহুবলী’খ্যাত প্রভাস।

সম্প্রতি দক্ষিণের এক জনপ্রিয় চ্যাট শোয়ে অংশ নিয়েছিলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় প্রযোজক নবীন ইয়েরনেনি। সেখানেই নবীন জানান, তার পরের ছবিতে দেখা যাবে প্রভাসকে। আর এই ছবি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

তবে এ নিয়ে কোনো তথ্য দেননি সিদ্ধার্থ ও প্রভাস। সিদ্ধার্থ ব্যস্ত রয়েছেন ‘পাঠান’-এর প্রচারে। সেই সঙ্গে হৃতিক-দীপিকাকে নিয়ে ‘ফাইটার’ ছবির শুটিংও করতে হচ্ছে। 

অন্যদিকে প্রভাস এখন ব্যস্ত ‘সালার’ এবং ‘প্রোজেক্ট কে’ ছবির শুটিংয়ে। 

তবে ছবিটির ঘোষণা আসার পর থেকেই বলিউডে বেশ আলোচনা শুরু হয়েছে। এরই মধ্যে নেটবাসীরা এই ছবির জন্য তাদের পছন্দমতো নায়িকাদের নামও প্রকাশ করছেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা