× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হাদিস শোনালেন জায়েদ খান

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৩ ১৮:৩৪ পিএম

আপডেট : ১৭ জানুয়ারি ২০২৩ ১৯:১১ পিএম

হাদিস শোনালেন জায়েদ খান

ঢাকাই সিনেমা জগতের আলোচিত নাম অভিনেতা জায়েদ খান। অভিনয়ের বাইরেও তার গ্রহণযোগ্যতা সবার থেকে আলাদা। যার প্রমাণ মিলে জায়েদের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে। তিনি কিছু পোস্ট করলেই মুহূর্তেই ভক্তদের মাঝে দাবানলের মতো ছড়িয়ে পড়ে। এরপর শুরু হয় আলোচনা সমালোচনা। 

ফেসবুকে দেশের জনপ্রিয় এই নায়কের অনুসারীর সংখ্যা প্রায় তিন লাখের মতো। যেখানে তিনি নিয়মিত নিজের সিনেমার কাজের খবর ও ব্যক্তিগত জীবনের  মুহূর্ত শেয়ার করেন। তারই ধারাবাহিকতায় আজ দুপুরে জায়েদ খান তার ফেসবুক পেজে দুটি ছবি আপলোড করেন। যেখানে তাকে দেখা যায় হেলিকপ্টারে বসে আছেন তিনি। চোখে চশমা গলায় সোনার চেন আর কানে হেডফোন। ছবি দেখে বোঝাই যাচ্ছে কিছুক্ষণের মধ্যেই আকাশে উড়াল দেবেন তিনি। এরপর ছবি দুটি শেয়ার করে ক্যাপশনে জায়েদ জুড়ে দেন তিরমিজি শরিফের ২৫১৬ নম্বর একটি হাদিস। যেখানে লেখা, 'মানুষ যা নিয়ে অহংকার করে, আল্লাহ তা দিয়েই তাকে শাস্তি দেন! তুমি আল্লাহকে স্মরণ করো! তিনিই তোমাকে হেফাজত করবেন।'

তার ধর্ম নিয়ে এমন সচেতনতা মুহূর্তেই সবার দৃষ্টি আকর্ষণ করে। এরপর মন্তব্য বক্সে জায়েদ ভক্তরা তার নিরাপদ যাত্রা কামনা করে জানাতে থাকেন নিজেদের মতামত।

জায়েদ খান সম্প্রতি তার ‘সোনার চর’ সিনেমার শুটিং শেষ করেছেন। এই সিনেমার শুটিং তার নিজের জেলা পিরোজপুরে করা হয়। সেখানে শুটিং চলাকালে বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। সিনেমাটি দিয়ে নতুন আরেক জায়েদ খানকে দর্শক দেখবে বলেও আশাবাদী তিনি। জাহাঙ্গীর সিকদার প্রযোজিত এ সিনেমায় জায়েদ খান ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী,  শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা