× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

১২০০ শিল্পীর সঙ্গে নাচলেন রণবীর-শ্রদ্ধা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫৫ পিএম

আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩১ পিএম

১২০০ শিল্পীর সঙ্গে নাচলেন রণবীর-শ্রদ্ধা

তারকা জুটি রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর এরই মধ্যে ‘তু ঝুটি মে মাক্কার’ সিনেমা দিয়ে ভক্তদের মন জয় করে নিয়েছেন। লভ রঞ্জন পরিচালিত সিনেমার প্রথম গান ভক্তদের মন জয় করে নিয়েছে। সেই রেশ না কাটতেই গত ২১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে সিনেমার নতুন গান ‘শো মি দ্য থুমকা’।

ইতোমধ্যে গানটি নিয়ে ভক্তদের আগ্রহ তুঙ্গে। তবে ভারতীয় একটি গণমাধ্যমে গতকাল একটি মজার তথ্য জানিয়েছে গানটিকে নিয়ে। জানা যায়, এই গানে ১২০০ নৃত্যশিল্পী পারফর্ম করেছেন। এত বিশাল বহর নিয়ে কোনো গানের ভিডিও নির্মাণ একটু অবাক করার বিষয়ই বটে। 

বলিউডের প্রখ্যাত কোরিওগ্রাফার গণেশ আচার্য এই নাচটির নির্দেশনা দিয়েছেন। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই গানটির সঙ্গে বিভিন্ন পারফরম্যান্স আপলোড করছেন। তাই বোঝাই যাচ্ছে স্বল্পসময়ে গানটির গ্রহণযোগ্যতা কতটা ছড়িয়েছে। 

বিষয়টি নিয়ে ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে গণেশ জানান, ‘শো মি দ্য থুমকা’র মিউজিক অনেক বেশি চিত্তাকর্ষক, যে কাউকেই গানটি দোলা দিয়ে যাবে। রণবীর ও শ্রদ্ধা দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। পাশাপাশি ১২০০ নৃত্যশিল্পী এতে যুক্ত ছিলেন। এত বিশাল আয়োজনে এর কোরিওগ্রাফি করা কিছুটা কঠিনই ছিল আমার জন্য। তবে দর্শকের উন্মাদনা দেখে মনে হচ্ছে কষ্ট সার্থক হয়েছে।

প্রসঙ্গত, শ্রদ্ধা কাপুর প্রসঙ্গে একবার রণবীর কাপুরকে বলতে শোনা যায়, ‘আমি খুব ছেলেবেলা থেকেই শ্রদ্ধাকে চিনি। আমাদের বাবা-মায়েরাও একে অপরের বন্ধু। কিন্তু ওর সঙ্গে কাজ করে বুঝতে পারছি, ওর মধ্যে অনেক এনার্জি রয়েছে। লভকে (পরিচালক লভ রঞ্জন) এর জন্য ধন্যবাদ জানাব যে, ও আমাদের দুজনকে এই ছবিতে কাজ করার সুযোগ দিয়েছেন। শ্রদ্ধার সঙ্গে কাজের অভিজ্ঞতা এক কথায় অসাধারণ। ভবিষ্যতেও আশা করি ওর সঙ্গে আরও কাজ করব।’ শ্রদ্ধা কাপুরও রণবীরের সঙ্গে কাজ প্রসঙ্গে বলেন, ‘রণবীরের সঙ্গে সময় কাটানোর অভিজ্ঞতা সব সময়ই ভালো। আর ওর সঙ্গে কাজের অভিজ্ঞতা অসাধারণ ছিল। সব সময় ওর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকব।’

আগামী মাসের ৮ তারিখ মুক্তি পেতে যাচ্ছে ‘তু ঝুটি মে মাক্কার’। দর্শকদের এই ছবিটি কেমন লাগে এখন অপেক্ষা সেটাই দেখার।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা