× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অস্কারের চড়কাণ্ড নিয়ে উইল স্মিথের টিকটক!

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫০ পিএম

আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:১৪ পিএম

অস্কারের চড়কাণ্ড নিয়ে উইল স্মিথের টিকটক!

গত বছরের অস্কার পুরস্কারের আসর চলচ্চিত্রপ্রেমীদের ভুলে যাওয়ার কথা নয়। গতবারের আসরে তারকা অভিনেতা উইল স্মিথ যে চড়কাণ্ড ঘটিয়েছেন, তা নিয়ে সরগরম হয়ে পড়েছিল সারা পৃথিবীর মিডিয়া প্রতিষ্ঠানগুলো। স্ত্রী পিংকেট স্মিথকে অপমান করার জন্য প্রখ্যাত উপস্থাপক ক্রিস রককে অনুষ্ঠান চলাকালে মঞ্চে গিয়ে হুট করে চড় মেরে বসেন উইল স্মিথ।

এরপর তা নিয়ে অনেক জল গড়িয়েছে। পরে অবশ্য এই তারকা অভিনেতা সে ঘটনার জন্য ক্ষমা চেয়েছিলেন। তবে উইল স্মিথ একটু অন্যভাবে সেই ঘটনাকে আবারও সামনে নিয়ে এলেন।

গতকাল উইল স্মিথের টিকটক অ্যাকাউন্টে একটি ভিডিও দেখে ভক্তদের চোখ ছানাবড়া হয়ে গেছে। কারণ সেই অস্কারের চড় মারার ঘটনা নিয়েই এবার টিকটক বানালেন তিনি। এদিকে এ ঘটনায় নেটমাধ্যম যেন উত্তাল হয়ে পড়েছে। অনেকে করছেন উইল স্মিথের সমালোচনা আবার অনেকে প্রশংসাও করেছেন। কেউ কেউ লিখেছেন, পুরোনো ঘটনা এভাবে আবারও সামনে নিয়ে আসা একদমই উচিত হয়নি এই অভিনেতার। আবার অনেকেই মনে করছেন, ঘটনাটি যে মজার ছিল, দিন শেষে তা বুঝতে পেরেছেন উইল স্মিথ।

এদিকে সেই চড়কাণ্ডের পর অস্কারে আগামী ১০ বছরের জন্য কোনো আমন্ত্রণ পাবেন না উইল স্মিথ। তাই এবার আর এমন অপ্রীতিকর কোনো কাণ্ড চাইছে না অস্কারের আয়োজক দ্য অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস।

স্ল্যাপগেট পরিস্থিতি সামলাতে তাই এবার অস্কার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে কাজ করবে বিশেষ একটি দল। যাদের নাম দেওয়া হয়েছে ক্রাইসিস টিম। আয়োজক প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী বিল ক্র্যামার মার্কিন গণমাধ্যম টাইমকে জানিয়েছেন, সম্ভাব্য সব বিতর্কিত পরিস্থিতি এড়াতে এবার একটি ক্রাইসিস টিম কাজ করবে।

অস্কারে এবারই এ ধরনের টিমকে কাজ করতে দেখা যাবে বলে জানিয়েছেন ক্র্যামার। তার মতে, সব সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকে না। তবে সম্ভাব্য সব উপায়েই বিতর্কিত পরিস্থিতি এড়ানোর চেষ্টা করবে অস্কার কর্তৃপক্ষ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা