× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘আন্তঃনগর’ সিনেমার জন্য গান লিখলেন অতনু তিয়াস

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ১৪:৫২ পিএম

‘আন্তঃনগর’ সিনেমার জন্য গান লিখলেন অতনু তিয়াস

সম্প্রতি ওটিটি প্লাটফরম চরকিতে প্রকাশ পেল অতনু তিয়াসের লেখা গান ‘জাদুর আয়না’। গানটি গেয়েছেন আতিয়া আনিসা ও সাইফ জোহান। সুর ও সংগীত করেছেন জাহিদ নিরব। চলচ্চিত্রকার গৌতম কৈরী পরিচালিত ‘আন্তঃনগর’ সিনেমার প্রথম গান এটি। গানটি শ্রোতাদের বেশ মনোযোগ আকর্ষণ করেছে। 

অতনু তিয়াস মূলত কবি। কবিতার পাশাপাশি গান বাঁধেন এবং নিজেও গান করেন। ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ চলচ্চিত্রে গান লেখার মাধ্যমে সিনেমা ও টিভি নাটকে গান লেখা শুরু। ‘আবার তোরা সাহেব হ’ ঈদ নাটকের জন্য লেখা ‘আমার প্রাণ ধরিয়া মারো টান’ গানটি দেশে বিদেশে ব্যাপক শ্রোতাপ্রিয়তা পেয়েছে। শ্রোতাপ্রিয়তা পেয়েছে ‘ভূত হইতে সাবধান’ নাটকের জন্য লেখা ‘তোমার একলা দিনের পাশে’ গানটিও। ‘ইউটার্ন’ সিনেমার জন্য তাঁর লেখা ও সুর করা ‘ফুল ফুটেছে ওই বনে’, ‘এত প্রশ্নের ছড়াছড়ি’ গান দুটিও শ্রোতাদের মধ্যে সাড়া ফেলেছে। এছাড়াও অতনু তিয়াস তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল ‘Atanu Tias’-এ অনিয়মিতভাবে গান অপলোড করে যাচ্ছেন।

‘জাদুর আয়না’ গানটি প্রকাশের অনুভূতি জানতে চাইলে অতনু তিয়াস বলেন, ‘ওয়েব ফিল্মের  জন্য লেখা এটিই আমার প্রথম গান। ‘আন্তঃনগর’ সিনেমার পরিচালক গৌতম কৈরী আমার অনুজ কবিবন্ধু। তার মাধ্যমে একটি স্বপ্ন পূরণ হলো। সত্যিই আমি খুব আনন্দিত। প্রিয় গৌতমকে আন্তরিক ধন্যবাদ। এই গানের সঙ্গে যুক্ত সবার প্রতি আন্তরিক শুভেচ্ছা। ‘আন্তঃনগর’ সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।’ 

উল্লেখ্য, গৌতম কৈরী পরিচালিত ‘আন্তঃনগর’ সিনেমাটি খুব শিগগির মুক্তি পাচ্ছে ‘চরকি’তে। এরপর এটি পর্যায়ক্রমে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা